Kate Sharma Sexy Video: কালো কো-অর্ড সেটে উন্মুক্ত বক্ষবিভাজিকা! ফের একবার বোল্ড রূপে ধরা দিলেন অভিনেত্রী কেট শর্মা

Kate Sharma Sexy Video: হট অ্যান্ড বোল্ড রূপে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • হিন্দি ছবি ও টেলিভিশন দুনিয়ার সাথে যুক্ত অভিনেত্রী কেট শর্মা
  • কালো ফুল স্লিভ ডিপনেক কো-অর্ড সেট পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও পোস্ট করেছেন কেট
  • যদি আপনিও কেটের সেক্সি ভিডিওটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Video: হিন্দি ছবি ও টেলিভিশন দুনিয়ার সাথে যুক্ত অভিনেত্রী কেট শর্মা। সোশ্যাল মিডিয়ায়তেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। কেটের ইনস্টা হ্যান্ডলে নজর রাখলেই বোঝা যায় তিনি ঠিক কতটা হট অ্যান্ড বোল্ড। সম্প্রতি কালো ফুল স্লিভ ডিপনেক কো-অর্ড সেট পরে ভিডিও পোস্ট করেছেন কেট। তাতে পরিষ্কার দৃশ্যমান অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ও তাঁর মসৃন শরীর। সেক্সি অবতারে কেটের এই ভিডিওটি উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের ভিডিও থেকে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

We’re now on WhatsApp – Click to join

কেটের নতুন সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর অনুগামীরা। কেটের শরীরী আবেদনের ছোঁয়ায় গোলে গেছে বহু পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় তিনি এই নতুন ভিডিও শেয়ার করতেই ফ্ল্যাট নেটদুনিয়ার লোকজন। ফের একবার নিজের পরিচিত হট অ্যান্ড বোল্ড কায়দায় সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন কেট শর্মা। সেক্সি পোজে ঝড় তুলেছেন অগুনতি অনুগামীর হৃদয়ে।

কালো রঙের ফুল স্লিভ ডিপনেক কো-অর্ড সেট পরে গানের তালে শরীর দুলিয়েছেন অভিনেত্রী কেট শর্মা। উন্মুক্ত তাঁর বক্ষ বিভাজকাও। সম্পূর্ণ উন্মুক্ত ক্লিভেজে সেক্সি কেট শর্মাকে দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের। ভিডিওটি আপনার কেমন লাগলো? আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না….

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.