Realme C67: ভারতীয় বাজারে সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন লঞ্চ করছে Realme! দাম শুনলে চমকে উঠবেন

Realme C67: এত কমে 5G স্মার্টফোন! বাজার কাঁপাতে আসছে Realme C67

হাইলাইটস:

  •  Realme-এর আসন্ন ফোনটিতে 33W ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে
  •  এছাড়াও স্মার্টফোনটির ডিজাইন এবং পারফরম্যান্স দুর্দান্ত
  •  সদ্য ভারতে লঞ্চ হওয়া Redmi 13C-কে জোর টক্কর দেবে আসন্ন Realme C67

Realme C67: Realme একটি বাজেট 5G স্মার্টফোন Realme C67 লঞ্চ করার কথা ঘোষণা করেছে। এই স্মার্টফোনটি আগামী 14 ডিসেম্বর দুপুর 12টায় লঞ্চ হবে। আসন্ন ফোনটিতে 33W ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। এছাড়াও স্মার্টফোনটির ডিজাইন এবং পারফরম্যান্স দুর্দান্ত। এমনিতেই Realme কোম্পানিটি বাজেট ফোনের জন্যই জনপ্রিয়। বছর জুড়ে একের পর এক বাজেট স্মার্টফোন বাজারে আনেন তাঁরা। এদিকে সদ্য ভারতে লঞ্চ হয়েছে Redmi 13C। তবে Realme-এর এই সস্তার আসন্ন ফোন Realme C67 কতটা Redmi 13C-কে টক্কর দিতে পারবে, এখন সেটাই দেখার। যদিও এখনও Realme C67-এর ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে কোম্পানির তরফে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

We’re now on WhatsApp – Click to join

Realme C67 5G-এর দাম কত?

Realme-এর এই 5G স্মার্টফোনটির সম্ভাব্য দাম এবং স্টোরেজ সম্পর্কে অনলাইনে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। তা থেকে জানা গেছে, স্মার্টফোনটি 12,000 থেকে 15,000 টাকার মধ্যে লঞ্চ হতে পারে। যদি এই দামের মধ্যে ফোনটি লঞ্চ হয়, তবে এর সরাসরি টক্কর হবে Redmi 13C 5G স্মার্টফোনের সাথে। Realme-র দাবি, এটি ভারতীয় বাজারে সবচেয়ে সস্তা 5G স্মার্টফোনগুলির মধ্যে একটি হতে চলেছে। Realme C67 তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যথা- 4GB, 6GB এবং 8GB RAM। এই তিনটি RAM ভ্যারিয়েন্টের সাথে 128GB স্টোরেজ দিতে পারে সংস্থা। Realme C67 সবুজ এবং বেগুনি রঙে পাওয়া যাবে।

Realme C67-এর স্পেসিফিকেশন এবং ফিচারস:

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Realme C67-এ Mediatek Dimensity 6020 চিপসেট থাকবে। ফোনটিতে একটি বড় 6.72 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। একই ক্যামেরা হিসাবে একটি 108MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে পারে Realme। এছাড়াও, সেলফি ও ভিডিও কলিং-এর জন্য 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপ হিসেবে 5000mAh ব্যাটারি থাকবে Realme-এর এই আসন্ন স্মার্টফোনে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.