Realme 13 5G Series: 29 আগস্ট লঞ্চ হতে চলেছে Realme 13 5G সিরিজ! থাকছে শক্তিশালী প্রসেসর এবং দুর্দান্ত ব্যাটারী ব্যাকআপ

Realme 13 5G Series
Realme 13 5G Series

Realme 13 5G Series: Realme 13 5G সিরিজে একাধিক দুর্দান্ত ফিচার্সের পাশাপাশি একটি শক্তিশালী প্রসেসর দেওয়া হয়েছে

 

হাইলাইটস:

  • কোম্পানি এক্স মাধ্যমে তাদের আসন্ন স্মার্টফোনের একটি পোস্টার শেয়ার করেছে
  • এই স্মার্টফোনটি দুটি রঙে পাওয়া যাবে
  • প্রসেসর এ ব্যাটারীর পাশাপাশি এই স্মার্টফোনটিতে একটি দুর্দান্ত ক্যামেরা সেটআপও রয়েছে

Realme 13 5G Series: স্মার্টফোন নির্মাতা Realme শীঘ্রই বাজারে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই স্মার্টফোনটিতে, আপনি একাধিক দুর্দান্ত ফিচার্সের পাশাপাশি একটি শক্তিশালী প্রসেসর পাবেন। আসলে, কোম্পানি 29 আগস্ট ভারতীয় বাজারে Realme 13 5G সিরিজ লঞ্চ করতে চলেছে। এর পাশাপাশি মনে করা হচ্ছে যে এই স্মাৰ্টফোনটি একটি শক্তিশালী প্রসেসর সহ লঞ্চ করতে পারে কোম্পানি।

We’re now on WhatsApp – Click to join

রয়েছে পাওয়ারফুল প্রসেসর

তথ্য অনুযায়ী, কোম্পানি এক্স (X) মাধ্যমে একটি পোস্টার শেয়ার করেছে যেখানে এই স্মার্টফোনটিকে দুটি রঙে দেখানো হয়েছে। সেই সঙ্গে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ এবং প্রসেসরের তথ্যও শেয়ার করা হয়েছে।

Realme-এর এই স্মার্টফোনটি ফাস্টেস্ট Dimensity 7300 Energy চিপসেট সহ লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্টে রিলিজ হওয়া Realme 13 5G সিরিজের ল্যান্ডিং পেজে ফোনটির তথ্য শেয়ার করা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই স্মার্টফোনটি একটি শক্তিশালী চিপসেট, শক্তিশালী চার্জিং এবং চমৎকার মেমরি সহ বাজারে লঞ্চ করা হবে।

We’re now on Telegram – Click to join

এর পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি যে এর আগে কোম্পানি ভারতীয় বাজারে তাদের Realme 12 5G সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। কোম্পানিটি চলতি বছরের ৬ই মার্চ এটি লঞ্চ করেছিল। এই সিরিজে কোম্পানি Realme 12 5G এবং Realme 12+ 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। তাদের দাম যথাক্রমে 16,999 টাকা এবং 19,999 টাকা। যদিও 13 সিরিজের দাম সম্পর্কে কোনও তথ্য শেয়ার করা হয়নি, তবে মনে করা হচ্ছে যে এই স্মার্টফোনটির দাম 12 সিরিজের তুলনায় কিছুটা বেশি হতে পারে। এছাড়াও, এই স্মার্টফোনটিতে একটি দুর্দান্ত ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ব্যাটারিও থাকবে যা স্মার্টফোনে দ্রুত চার্জিং প্রদান করবে।

Read more:- 5000mAh ব্যাটারি এবং 128GB স্টোরেজ সহ লঞ্চ হয়েছে Realme C63 5G স্মার্টফোন, দাম কত জেনে নিন

প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.