Realme 12 Pro Series: Realme ১২ প্রো সিরিজের ভারত লঞ্চের তারিখ নিশ্চিত হয়েছে

Realme 12 Pro Series: Realme ১২ প্রো সিরিজ ৫G ভেরিয়েন্ট সহ অত্যাধুনিক ফিচারস-এর প্রতিশ্রুতি দেয়

হাইলাইটস:

  • Realme ১২ প্রো সিরিজ
  • Realme ১২+ ৫G আবির্ভূত হয়েছে
  • প্রত্যাশিত স্পেসিফিকেশন

Realme 12 Pro Series: Realme উৎসাহীরা ভারতে Realme ১২ প্রো সিরিজের লঞ্চের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, ২৯শে জানুয়ারী একটি নিশ্চিত লঞ্চ তারিখ সহ, যেমন টিপস্টার মুকুল শর্মা ফাঁস করেছেন। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি, একটি টিজার ইমেজ ইতিমধ্যে শেয়ার করা হয়েছে, প্রযুক্তি উৎসাহীদের মধ্যে প্রত্যাশা তৈরি করেছে। Realme ১২+, যা ৫G ক্ষমতার সাথে আসে, যা আসন্ন সিরিজে একটি নতুন মাত্রা যোগ করে।

Realme ১২+ ৫G আবির্ভূত হয়েছে: উত্তেজনা যোগ করে, মুকুল শর্মার ফাঁস Realme ১২+ ৫G-তেও ইঙ্গিত দেয়, সম্প্রতি মালয়েশিয়ার সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এই বৈকল্পিকটি একটি দ্বৈত-ক্যামেরা সেটআপ ফিচারস যুক্ত হবে, একটি উল্লেখযোগ্য ৬৪MP প্রাথমিক ক্যামেরা এবং একটি ৮MP মাধ্যমিক ক্যামেরা সহ। সামনে, ব্যবহারকারীরা একটি ১৬MP সেলফি ক্যামেরা আশা করতে পারেন, যা একটি চিত্তাকর্ষক ৬৭W দ্রুত চার্জিং সমর্থন দ্বারা পরিপূরক। Realme ১২+ ৫G সিরিজের মধ্যে একটি বাজেট-ফ্রেন্ডলি মডেল হিসাবে অবস্থান করছে বলে মনে হচ্ছে, সম্ভাব্য ব্যবহারকারীদের একটি সাশ্রয়ী অথচ ফিচারস সমৃদ্ধ স্মার্টফোনের প্রতিশ্রুতি দেয়।

Realme ১২ প্রো সিরিজ: যখন Realme তার আসন্ন ফোনগুলির ঝলক দিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে, তখনও আনুষ্ঠানিকভাবে অনেক কিছু প্রকাশ করা বাকি আছে। টিজার চিত্রগুলি একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল সহ পিছনে একটি স্বতন্ত্র চামড়ার ফিনিশ প্রদর্শন করে, যখন ডিভাইসটি নিজেই নজরকাড়া ‘সাবমেরিন ব্লু’ রঙের বৈকল্পিকে উপলব্ধ হবে। Realme ১২ প্রো-তে ১/২-ইঞ্চি ইমেজ সেন্সর সহ বৃহত্তম OV৬৪B পেরিস্কোপ টেলিফোটো সেন্সর অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে, যা আরও উন্নত ক্যামেরার ক্ষমতার উপর ফোকাস করার ইঙ্গিত দেয়।

প্রত্যাশিত স্পেসিফিকেশন:

ডিসপ্লে: Realme ১২ প্রো একটি ৬.৭-ইঞ্চি AMOLED ডিসপ্লে নিয়ে গর্ব করবে বলে আশা করা হচ্ছে, যা ২৪১২×১০৮০ পিক্সেল রেজোলিউশন সহ একটি প্রাণবন্ত দেখার অভিজ্ঞতা প্রদান করবে।

প্রসেসর: Realme ১২ প্রো+ কে শক্তিশালী করা হল Qualcomm Snapdragon ৭s Gen ২ প্রসেসর, যা মসৃণ কর্মক্ষমতা এবং দক্ষ মাল্টিটাস্কিং নিশ্চিত করে।

RAM এবং স্টোরেজ: সিরিজটি ব্যবহারকারীর বিভিন্ন চাহিদা পূরণ করে চারটি ভেরিয়েন্টে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে: ৬GB + ১২৮GB, ৮GB + ২৫৬GB, ১২GB + ৫১২GB, এবং একটি বিশাল ১৬GB + ১TB স্টোরেজ কনফিগারেশন।

ক্যামেরা স্পেসিফিকেশন: Realme ১২ প্রো তে একটি ৫০MP প্রাইমারি ক্যামেরা থাকবে, যার সাথে একটি ৩২MP সেকেন্ডারি লেন্স এবং একটি ৮MP সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। সেলফি উৎসাহীদের জন্য, একটি ১৬MP ফ্রন্ট ক্যামেরা অন্তর্ভুক্ত করা হয়েছে। অন্যদিকে, Realme ১২ প্রো+ একটি ৬৪MP প্রাইমারি ক্যামেরা, একটি ৫০MP সেকেন্ডারি লেন্স, একটি ৮MP ক্যামেরা এবং একটি চিত্তাকর্ষক ৩২MP ফ্রন্ট ক্যামেরা সহ পূর্ববর্তী হবে৷

We’re now on WhatsApp- Click to join

ব্যাটারি লাইফ: উভয় ফোনই একটি নির্ভরযোগ্য ৪,৮৮০mAh ব্যাটারি দিয়ে সজ্জিত, ঘন ঘন রিচার্জ না করে দীর্ঘায়িত ব্যবহার নিশ্চিত করে।

Realme ১২ প্রো সিরিজটি ভারতীয় স্মার্টফোন বাজারে একটি উল্লেখযোগ্য স্প্ল্যাশ করার জন্য প্রস্তুত হচ্ছে, অত্যাধুনিক ফিচারস এবং স্পেসিফিকেশনের একটি চিত্তাকর্ষক বিন্যাসের প্রতিশ্রুতি দিচ্ছে। ২৯শে জানুয়ারী নিশ্চিত করা লঞ্চের তারিখের সাথে, Realme উৎসাহীরা জনপ্রিয় ব্র্যান্ডের সর্বশেষ অফারগুলি তাদের হাতে না পাওয়া পর্যন্ত দিন গুনছে। প্রত্যাশা তৈরি হওয়ার সাথে সাথে, অনুমান করা Realme ১২+ ৫G সহ Realme ১২ প্রো সিরিজ, শৈলী এবং কার্যকারিতার একটি নিখুঁত সংমিশ্রণ খুঁজছেন এমন ব্যবহারকারীদের জন্য স্মার্টফোনের অভিজ্ঞতাকে পুনরায় সংজ্ঞায়িত করতে প্রস্তুত। অফিসিয়াল ঘোষণার জন্য সাথে থাকুন, যা Realme লাইনআপে এই উত্তেজনাপূর্ণ নতুন সংযোজনের একটি ব্যাপক ওভারভিউ প্রদান করবে বলে আশা করা হচ্ছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.