POCO C51: 10 হাজারের POCO স্মার্টফোন কিনে নিন মাত্র 5699 টাকায়! এই সুযোগ হাত ছাড়া করবেন না

POCO C51: Poco C51-এর উপর বিপুল ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা Flipkart

 

হাইলাইটস:

  •  POCO C51 ফোনের উপর 43% ডিসকাউন্ট দিচ্ছে Flipkart
  •  এই স্মার্টফোনে একটি 6.52 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে
  •  এছাড়া এই ফোনে আপনি 5000 mAh বিশাল ব্যাটারিও পেয়ে যাবেন

POCO C51 Offers: সস্তায় একটি দুর্দান্ত স্মার্টফোন কেনার প্ল্যান করছেন? তাহলে আপনার জন্য রইল সুখবর। 10 হাজার টাকার একটি স্মার্ট ফোন পেয়ে যাবেন একদম অর্ধেক দামে। Poco C51-এর উপর বিপুল ছাড় দিচ্ছে Flipkart। আর সেই ছাড়ের পরে অনেক কম দামে আপনি ফোনটি কিনতে পারবেন। এছাড়াও এই স্মার্টফোনে রয়েছে অনেক ফিচার। জেনে নিন এই স্মার্টফোনে আর কী কী অফার চলছে।

We’re now on WhatsApp – Click to join

POCO C51-এ ডিসকাউন্ট

Flipkart থেকে POCO C51 স্মার্টফোনটি কিনে নিতে পারবেন। POCO C51-এর আসল দাম 9,999 টাকা। এই ফোনের উপর 43% ডিসকাউন্ট দিচ্ছে Flipkart। আর তারপরে এই ফোনটি আপনি 5,699 টাকায় কিনতে পারবেন। এই দামে আপনি 4GB+64GB ভেরিয়েন্ট পেয়ে যাবেন। ফোনের উপর অনেক ব্যাঙ্কের অফারও চলছে। Canara Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে করলে আপনি 10% ছাড় পেয়ে যেতে পারেন। Citi ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে 10% ডিসকাউন্ট পাওয়া যাবে।

আর কী কী অফার রয়েছে? 

POCO C51 ফোনে 1 বছরের ওয়ারেন্টি দিচ্ছে কোম্পানি। এই ফোনে 4GB র‍্যামের অপশনও পেয়ে যাবেন। এছাড়া আর একটি ভ্যারিয়েন্ট রয়েছে 6GB RAM-এর। আপনি চাইলে সেটাও কিনতে পারেন। POCO C51-এ একটি 6.52 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এই ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে যার প্রধান সেন্সর হিসেবে 8MP ক্যামেরা পাওয়া যাবে এবং 5MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

POCO C51 ফোনটির দাম কম হওয়ায় বাজারে আসার সাথে সাথে মানুষের মধ্যে বিরাট জনপ্রিয়তা পেয়েছিল। এই ফোনে আপনি 5000 mAh ব্যাটারিও পাবেন। এত কম দামের একটি স্মার্টফোনে HD+ ডিসপ্লেও ব্যবহার করা হয়েছে। পারফরমেন্সের দিক থেকে এই ফোনে Helio G36 প্রসেসর রয়েছে। একটি বাজেট স্মার্টফোন হওয়া সত্ত্বেও POCO C51-এ এসব দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.