Motorola Razr 40 Ultra: Motorola Razr ৪০ Ultra নতুন কালার ভেরিয়েন্টের প্রথম সেল কোন দিনে হবে জেনে নিন

Motorola Razr 40 Ultra: Motorola কোম্পানি তার জনপ্রিয় ফোনটি ১০ হাজার টাকা কমে কেনার সুযোগ দিচ্ছে, অবিলম্বে অনলাইনে অর্ডার করুন

হাইলাইটস:

  • Motorola Razr ৪০ Ultra ফোন সস্তা হয়ে গেছে
  • Razr ৪০ Ultra-এর দাম জানুন
  • Razr ৪০ Ultra-এর মূল স্পেসিফিকেশন

Motorola Razr 40 Ultra: Motorola কোম্পানি তার ভারতীয় গ্রাহকদের নতুন রঙের বিকল্পে Razr ৪০ Ultra ফোন কেনার সুযোগ দিচ্ছে। কোম্পানি Motorola Razr ৪০ Ultra ফোনের পিচ কালার ভেরিয়েন্টের প্রথম বিক্রয় সংক্রান্ত তথ্য দিয়েছে।

Motorola Razr ৪০ Ultra ফোন সস্তা হয়ে গেছে –

আপনি যদি অনলাইনে কেনাকাটা করেন তবে আপনি অ্যামাজন থেকে এই ফোনটি কিনতে পারবেন। গত মাসেই, Motorola তার ব্যবহারকারীদের জন্য একটি নতুন পীচ রঙের বিকল্পে Razr ৪০ Ultra ফোন চালু করেছে। এই Motorola ফোনটি ১২ই জানুয়ারি থেকে অনলাইন শপিং ওয়েবসাইট Amazon-এ কেনার জন্য উপলব্ধ হতে চলেছে। আপনি যদি অনলাইনে কেনাকাটা করেন তবে আপনি ফোনটি কিনতে পারবেন। শুধু তাই নয়, একটি পোস্টার দিয়ে ফোনটির দাম সম্পর্কেও তথ্য দিয়েছে সংস্থাটি। শুধু তাই নয়, আপনি ৮ হাজার টাকার কম EMI ছাড়াই ফোন কেনার দারুণ সুযোগ পেতে পারেন।

Razr ৪০ Ultra-এর দাম

Motorola-এর এই নতুন কালার ভেরিয়েন্টের ফিচার এবং স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন হয়নি। এর সাথে, গ্রাহকরা Motorola Razr ৪০ Ultra-এর নতুন কালার ভেরিয়েন্ট ৭৯,৯৯৯ টাকার পরিবর্তে ৬৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

We’re now on WhatsApp- Click to join

Razr ৪০ Ultra-এর মূল স্পেসিফিকেশন

Motorola Razr ৪০ Ultra-এর মূল স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এই ফোনটি ৬.৯-ইঞ্চি ১০-বিট LTPO ফোল্ডেবল ডিসপ্লে এবং ফুল এইচডি প্লাস রেজোলিউশন, ১৬৫Hz রিফ্রেশ রেট, ১৪০০ নিট পিক ব্রাইটনেস সহ আসে। Razr ৪০ Ultra ফোনটি ৩.৬ ইঞ্চি কভার স্ক্রিনের সাথে পাওয়া যায়। এবং এই স্ক্রিনের সাথে, ব্যবহারকারী ১৪৪Hz রিফ্রেশ রেট এবং ১১০০ nits পিক ব্রাইটনেস পায় এবং এই Razr ৪০ Ultra ফোনটি Qualcomm Snapdragon ৮ Plus Gen ১ চিপসেটের সাথে আসে। এই ডিভাইসটিতে ৩০W তারযুক্ত এবং ৫W ওয়্যারলেস চার্জিং সমর্থন ফিচারস সহ একটি ৩,৮০০mAh ব্যাটারি রয়েছে। ফোনটিতে ১২MP প্রাইমারি সেন্সর, ১৩MP আল্ট্রা ওয়াইড ইউনিট এবং ৩২MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.