Lenovo Yoga Slim 7i: AI ফিচার দিয়ে ভারতে লঞ্চ হল Lenovo Yoga Slim 7i, এর দাম কত জেনে নিন

Lenovo Yoga Slim 7i: Lenovo Yoga Slim 7i এর স্পেসিফিকেশন এবং ফিচার কি তা জানুন

হাইলাইটস:

  • শুরুতেই ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন
  • এটি Lenovo-এর Yoga Slim সিরিজের প্রথম ল্যাপটপ
  • এটি Lenovo-এর আগের ল্যাপটপ Yoga Slim 6i এর একটি আপগ্রেড ভার্সন

Lenovo Yoga Slim 7i: AI ফিচার নিয়ে লঞ্চ হল Lenovo Yoga Slim 7i এবং এটি Lenovo-এর Yoga Slim সিরিজের প্রথম ল্যাপটপ। এই জন্য Lenovo এই ল্যাপটপে NPU-এর সঙ্গে Lenovo AI Engine+ ব্যবহার করেছে। এই প্রতিবেদনে এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানান হল –

We’re now on WhatsApp- Click to join

Lenovo ল্যাপটপ:

Lenovo ভারতে একটি নতুন ল্যাপটপ লঞ্চ করেছে, যার নাম Lenovo Yoga Slim 7i। এটি Lenovo-এর আগের ল্যাপটপ Yoga Slim 6i এর একটি আপগ্রেড ভার্সন। শুরুতেই ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন এবং দেখে নিন এর দাম কত এবং এতে কী কী ফিচার ও স্পেসিফিকেশন দেওয়া হয়েছে।

স্পেসিফিকেশন এবং ফিচার:

এই ল্যাপটপে রয়েছে একটি ১৪-ইঞ্চি OLED ডিসপ্লে যা ১৯২০×১২০০ পিক্সেল রেজোলিউশন, HDR ৫০০, ৪০০ nits ব্রাইটনেস, ডলবি ভিশনের মতো অনেক ফিচারস এতে রয়েছে। এই ল্যাপটপে প্রসেসরের জন্য Intel Core Ultra ৭ ১৫৫H চিপসেট ব্যবহার করা হয়েছে। এবং গ্রাফিক্সের জন্য ইন্টিগ্রেটেড ইন্টেল আর্ক গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে।

অপারেটিং সিস্টেম:

এই ল্যাপটপটিতে উইন্ডো ১১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই ল্যাপটপে রয়েছে ৩২GB LPDDR5X RAM এবং ১TB SSD স্টোরেজ। এছাড়াও এতে ২W এর ৪টি স্পিকার, HD অডিও, Dolby Atmos এবং amplifier দেওয়া হয়েছে।

We’re now on Telegram- Click to join

ব্যাটারি:

এতে একটি ৬৫Wh ৪ সেল লি-পলিমার ব্যাটারি রয়েছে, যা ৬৫W দ্রুত চার্জিং সাপোর্ট করে।

বিশেষ ফিচার:

এই ল্যাপটপটিতে Wi-Fi ৬E, Bluetooth ৫.১, ২ USB-C Thunderbolt পোর্ট, একটি USB-A ৩.২, HDMI ২.১ পোর্ট, অডিও জ্যাকের মতো অনেক বিশেষ ফিচার রয়েছে।

Read More- ভারতে লঞ্চ হতে চলেছে Samsung galaxy F55 5G ফোন! ফোনের দাম কত হতে পারে জেনে নিন

ল্যাপটপটির দাম:

Lenovo Yoga Slim 7i ভারতে ১,০৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই ল্যাপটপটি অ্যালুমিনিয়াম এবং লুনা গ্রে রঙে লঞ্চ হয়েছে। এই ল্যাপটপটি Lenovo-এর এক্সক্লুসিভ স্টোর, অফলাইন স্টোর এবং প্রধান ই-কমার্স ওয়েবসাইটগুলিতে পাওয়া যাচ্ছে। আপনি প্রথম দিনেই এতে ১০ হাজার টাকা ছাড় পাবেন।

এইরকম টেক দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.