Google Pixel 8a: ৪০০০০ টাকার কমে কিনতে পারবেন Google Pixel 8a ফোন! কীভাবে মিলবে এই বিপুল ছাড়? জেনে নিন

Google Pixel 8a: লঞ্চের পরেই গুগল পিক্সেল ৮এ ফোনের দামে ব্যাপক ছাড় পাওয়া যাচ্ছে! অফারগুলি দেখুন

 

হাইলাইটস:

  • ভারতে লঞ্চ হয়েছে Google Pixel 8a ফোন
  • আগামী ১৪ মে থেকে এই ফোনের বিক্রি শুরু হবে
  • এই ফোনে রয়েছে 4492mAh ব্যাটারি, যা 18 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত

Google Pixel 8a: ভারতে লঞ্চ হয়েছে Google Pixel 8a। এই ফোনের 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 52,999 টাকা এবং 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 59,999 টাকা। ইতিমধ্যেই ই-কমার্স সাইট Flipkart-এ গুগল পিক্সেল ৮এ ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। আগামী ১৪ মে থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। লঞ্চের পরেই গুগল পিক্সেল ৮এ ফোনের দামে ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক গুগল পিক্সেল ৮এ ফোনের দামে কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে আর কীভাবে এই অফার মিলবে।

We’re now on WhatsApp – Click to join

যদি ক্রেতারা Google Pixel 8a ফোনের প্রি-অর্ডার করেন, তাহলে নির্দিষ্ট ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে বেশ কিছু সুবিধা পেতে পারেন। ফলে এই ফোনের দাম কমবে। SBI ক্রেডিট কার্ডে ইনস্ট্যান্ট 4000 টাকা ছাড় মিলবে। এর পাশাপাশি থাকছে এক্সচেঞ্জ অফারও। যদিও এক্ষেত্রে পুরনো ফোনের অবস্থার উপরে ছাড়ের পরিমাণ নির্ভর করবে। নির্দিষ্ট কিছু ফোনের পরিবর্তে Google Pixel 8a কিনলে ক্রেতারা 9000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। এই সমস্ত ছাড় মিলিয়েই Google Pixel 8a ফোনটি মাত্র 39,999 টাকায় কিনে নেওয়া যাবে। এর পাশাপাশি প্রি-অর্ডার করার সময় গুগলের এই ফোনের সঙ্গে Pixel Buds A Series মাত্র 999 টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়াও গুগলের এই ফোন কেনার ক্ষেত্রে ১২ মাসের নো-কস্ট ইএমআই অপশনও পাবেন ক্রেতারা।

We’re now on Telegram – Click to join

https://www.instagram.com/p/C6u3ji1yTF8/?igsh=eTJubGV3Ym5ibDJn

এই ফোনের দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গেই 8GB RAM যুক্ত রয়েছে। ফোনটি মোট ৪টি রঙে লঞ্চ করেছে গুগল – Bay, Aloe, Obsidian, Porcelain। Google Pixel 8a ফোনে 6.1 ইঞ্চির একটি Super Actua ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz। এটি একটি OLED প্যানেল। ফোনের ডিসপ্লের উপরে দেওয়া হয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন শিল্ড। এই ফোনে রয়েছে গুগলের নিজস্ব Tensor G3 Chipset। এছাড়াও রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI Features) যুক্ত ফিচার্স। এই ফোনে রয়েছে 4492mAh ব্যাটারি এবং 18 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট।

Read more:- ভারতে এল গুগল ওয়ালেট, গুগল পে-র থেকে কতটা তফাৎ রয়েছে গুগল ওয়ালেটের? জেনে নিন

Google Pixel 8a ফোনে রয়েছে 64MP প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর এবং একটি 13MP আলট্রা ওয়াইড রেয়ার ক্যামেরা সেনসর। এছাড়াও সেলফি ও ভিডিও কলিং-এর জন্য ফোনের ডিসপ্লের উপর রয়েছে 13MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.