Earn Money Online: সোশ্যাল মিডিয়ার সাহায্যে অর্থ উপার্জন করা সহজ হয়েছে, এটি এগিয়ে যাওয়ার একটি সুবর্ণ সুযোগ

Earn Money Online: ভারতে অনলাইনে অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে, ঘরে বসে হাজার হাজার টাকা উপার্জন করুন

হাইলাইটস:

  • আয়ের জন্য আপনি Google এর মতামত পুরস্কারের সাহায্য নিতে পারেন।
  • Opinion Rewards-এ আপনাকে যেকোনো বিষয়ে আপনার মতামত দিতে হবে। এর জন্য আপনি টাকা পাবেন।
  • একটি সমীক্ষা ফর্ম পূরণ করে, আপনি প্রতিদিন ৫০ থেকে ৫০০ টাকা পান।

Earn Money Online: আয়ের জন্য আপনি Google এর মতামত পুরস্কারের সাহায্য নিতে পারেন। Opinion Rewards-এ আপনাকে যেকোনো বিষয়ে আপনার মতামত দিতে হবে। এর জন্য আপনি টাকা পাবেন। গুগল বিভিন্ন বিষয়ে সমীক্ষা চালিয়ে যাচ্ছে। আপনাকে শুধু এই সমীক্ষার সঠিক উত্তর দিতে হবে। এই বৈশিষ্ট্যটি ডাউনলোড করার পরে, আপনি এটি সক্রিয় করার সাথে সাথে আপনি একটি বিজ্ঞপ্তি পাবেন। এখানে, একটি সমীক্ষা ফর্ম পূরণ করে, আপনি প্রতিদিন ৫০ থেকে ৫০০ টাকা পান। আপনি কত টাকা পাবেন তা আপনার জরিপের উপর নির্ভর করে। আপনি যদি চান, আপনি সমীক্ষা থেকে প্রাপ্ত অর্থকে Google Reward Points-এ রূপান্তর করতে পারেন এবং অনলাইনে কেনাকাটা করতে পারেন৷

We’re now on Whatsapp – Click to join

সোশ্যাল মিডিয়ার সাহায্যে অর্থ উপার্জন করুন:

এখন পর্যন্ত আপনি শুধুমাত্র বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন, কিন্তু এখন আপনি Wof Rewards এর মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে সংযোগ করে অর্থ উপার্জন করতে পারেন। আপনাকে শুধু পুরস্কারের জন্য সোশ্যাল মিডিয়াতে ইভেন্ট তৈরি করতে হবে এবং যদি লিঙ্কটি গ্রহণ করা হয়, কোম্পানি আপনাকে $30 অর্থাৎ প্রতি আমন্ত্রণে ২,০০০ টাকা দেবে৷ আপনি সপ্তাহে একবার PayPal এর মাধ্যমে আপনার অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারবেন।

পয়সা লাইভ ডট কম:

আপনি যদি এক পয়সা বিনিয়োগ না করে দ্রুত অর্থ উপার্জন করতে চান, তাহলে এই ওয়েবসাইটটি আপনাকে এই সুযোগ দেয়। আপনি Paisa লাইভে একটি অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে আপনি ৯৯ টাকা পাবেন। আপনি যদি আপনার ১০ জন বন্ধুকে এই বিষয়ে বলেন এবং তাদের অ্যাকাউন্ট তৈরি করতে বলুন তাহলে আপনি অবিলম্বে ১০ টাকা পাবেন। প্রথম ১০ জন বন্ধুর পরে, আপনি প্রতি বন্ধুর জন্য ২ টাকা পাবেন। আপনার ইনবক্সে মেইল ​​পড়ার জন্য আপনি ২৫ পয়সা থেকে ৫ টাকা পাবেন। ওয়েবসাইটটি ১৫ দিনে একবার চেকের মাধ্যমে অর্থ প্রদান করে।

আপনি চ্যাম্প ক্যাশের সাহায্যে অর্থ উপার্জন করতে পারেন:

চ্যাম্প ক্যাশ একটি অ্যান্ড্রয়েড অ্যাপ, যার মাধ্যমে যেকোনো ব্যক্তি মোবাইলে কিছু অ্যাপ ইনস্টল করে অর্থ উপার্জন করতে পারে। আপনার বন্ধুদের চ্যাম্পক্যাশ দেখুন এবং তাদের কাজটি সম্পূর্ণ করতে বলুন। তাদের অ্যান্ড্রয়েড ফোনে ৮-১০টি অ্যাপ ইন্সটল করলে, আপনি অবিলম্বে এর পেমেন্ট পাবেন।

অফার ডট কম জন্য নগদ:

এছাড়াও আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। আপনি যখন ওয়েবসাইটের গোল্ড সদস্য হন, তখন আপনাকে ৭২ ঘন্টারও কম সময়ের মধ্যে অর্থ প্রদান করা হয়। আপনি ইমেল পড়ে, সমীক্ষা করে, নগদ অফারগুলির মাধ্যমে, অনলাইন গেম খেলে এবং বন্ধুদের অ্যাকাউন্ট তৈরি করে অর্থ উপার্জন করতে পারেন। ওয়েবসাইটে সাইন ইন করার সাথে সাথে আপনি প্রায় ৫ ডলার অর্থাৎ ৩৫০ থেকে ৪০০ টাকা পাবেন।

iPoll থেকে এভাবে আয় করুন:

iPoll-এর সাহায্যে, আপনি সার্ভে শেষ করে প্রতিদিন ১০০-১০০০ টাকা উপার্জন করতে পারেন। Google Opinion-এর মতো একটি বৈশিষ্ট্য হল iPoll। এর সাহায্যে আপনি বাড়তি আয় করতে পারেন। iPoll এবং Google Opinion Rewards উভয়ই একইভাবে কাজ করে, কিন্তু এখানে আপনি Google এর থেকে বেশি টাকা পান। আপনি যদি প্রতিদিন ৫ থেকে ১০টি সমীক্ষা সম্পূর্ণ করেন, তাহলে আপনি প্রতি মাসে ৫ থেকে ৫০ হাজার টাকা অতিরিক্ত আয় করতে পারবেন।

Sender Earnings.com:

এই ওয়েবসাইটেও আপনি ইমেল, সার্ভে, অনলাইন শপিংয়ের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আপনার নিবন্ধন নিশ্চিত করতে হবে। এখানে আপনাকে একটি ইমেইল পড়ার জন্য ১ ডলার অর্থাৎ প্রায় ৭০ টাকা (ডলারের বিপরীতে রুপির মান অনুযায়ী) দেওয়া হচ্ছে। আপনি যদি এই সাইটে ৬ মাসে একবার না যান তবে আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করা হবে। অর্থপ্রদানের জন্য আবেদন করার সময়, আপনার অ্যাকাউন্টে কমপক্ষে ৩০ ডলার অর্থাৎ প্রায় ২১০০ টাকা থাকতে হবে। তবে এই ওয়েবসাইটটি বেশ কিছুদিন ধরে বন্ধ রয়েছে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.