IPL 2024: আইপিএল ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন এই বলিউড তারকারা

IPL 2024: ২২শে মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল, প্রথম ম্যাচ হবে CSK বনাম RCB এর মধ্যে

হাইলাইটস:

  • আইপিএল ২০২৪ OTT এবং টিভিতে লাইভ দেখতে পারবেন
  • চেন্নাইয়ের M. A চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হবে। গায়ক এ আর রহমান এবং সোনু নিগম ছাড়াও অক্ষয় কুমার এবং টাইগার শ্রফও আইপিএল ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪, ২২শে মার্চ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। চেন্নাইয়ের M. A চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর আগেও উদ্বোধনী অনুষ্ঠানে মাঠে পারফর্ম করতে যাচ্ছেন অনেক তারকা।

তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে (টুইটার) তথ্য শেয়ার করার সময়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল ২০২৪-এর উদ্বোধনী দিনের কিছু বিবরণ ভক্তদের সাথে ভাগ করেছে, যা মানুষের উত্তেজনাকে আরও বাড়িয়ে দিয়েছে। তিনি লিখেছেন, “মঞ্চটি সেট করা হয়েছে, আলো আরও উজ্জ্বল হয়ে উঠেছে এবং তারারা টাটা আইপিএল ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ আলোকিত করতে প্রস্তুত। ক্রিকেট এবং বিনোদনের এই মজাদার যুগলবন্দী দেখার জন্য প্রস্তুত হন”।

এই তারকাদের অন্তর্ভুক্ত করা হবে

তিনি আইপিএলের উদ্বোধনী অংশে থাকা তারকাদের ছবিও শেয়ার করেছেন, যার মধ্যে অক্ষয় কুমার, সোনু নিগম, এ আর রহমান এবং টাইগার শ্রফের নাম রয়েছে। এ আর রহমান এবং সোনু নিগম যখন তাদের সুরেলা কণ্ঠ দিয়ে শুরুতে মোহনীয়তা যোগ করবেন, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ একসঙ্গে কী করবেন।

প্রথম ম্যাচ হবে সিএসকে বনাম আরসিবি

২০২৪ সালের আইপিএল-এ অন্য কোন বলিউড তারকারা তাদের ছবির প্রচারে আসবেন তা কেবল সময়ই বলে দেবে, তবে আমরা আপনাকে জানাই যে অনুষ্কা শর্মা ছাড়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। বর্তমানে তাকে ভারতে ফিরতে হবে। আসুন আমরা আপনাকে বলি যে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (CSK বনাম RCB) এর মধ্যে আইপিএল ২০২৪ এর প্রথম ম্যাচটি চেন্নাইয়ের M. A চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এর স্টেডিয়ামের ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। রঙিন আলোয় ঝলমল করছে মাঠ। আপনাদের জানিয়ে রাখি যে আইপিএলের শেষ মরসুমের শিরোপা জিতেছিল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস। ২২শে মার্চ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের প্রথম ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই উদ্বোধনী অনুষ্ঠানে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমস্ত খেলোয়াড় ছাড়াও অন্যান্য দলের অন্যান্য তারকা খেলোয়াড়দেরও এখানে উপভোগ করতে দেখা যাবে।

We’re now on WhatsApp- Click to join

OTT এবং টিভিতে লাইভ দেখতে পারবেন

যাইহোক, দিল্লি, পাঞ্জাব, কলকাতা এবং হায়দ্রাবাদের খেলোয়াড়রা এই প্রোগ্রামে অংশ নিতে পারবেন না কারণ তাদের পরের দিনই চণ্ডীগড় এবং কলকাতায় তাদের নিজ নিজ প্রথম ম্যাচে অংশগ্রহণ করতে হবে। আমরা আপনাকে বলি যে ভক্তরা OTT এবং টিভিতেও এই রঙিন উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। এটি Jio সিনেমা অ্যাপ এবং স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।

এইরকম আরও খেলা সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.