RCB vs DC: দিল্লিকে হারিয়ে প্লে-অফের যাওয়ার আশা জিইয়ে রাখল আরসিবি, অঙ্ক কঠিন হল ডিসির!

RCB vs DC: আইপিএলেপ গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্লে-অফে পৌঁছনোর ক্ষীণ আশা জিইয়ে রাখল বিরাট কোহলির দল

 

হাইলাইটস:

  • দিল্লি ক্যাপিটালসকে ৪৭ রানের বড় ব্যবধানে হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
  • বেঙ্গালুরুর কাছে হেরে ১৬ পয়েন্ট পৌছানোর সুযোগ হাতছাড়া করল দিল্লি ক্যাপিটালস
  • দুই দলের কাছেই শেষ ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে

RCB vs DC: পরপর ছয় ম্যাচ হারের পর টানা ৫ ম্যাচে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আইপিএলের (IPL 2024) গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্লে-অফে যাওয়ার ক্ষীণ আশা জিইয়ে রাখল বিরাট কোহলির দল। দিল্লিকে ৪৭ রানের বড় ব্যবধানে হারাল আরসিবি (RCB vs DC)। অপরদিকে, বেঙ্গালুরুর কাছে হেরে ১৬ পয়েন্ট পৌছানোর সুযোগ হাতছাড়া করল দিল্লি ক্যাপিটালস। দুই দলেরই এখন প্লেঅফে পৌঁছনোর জন্য নিজেদের শেষ ম্যাচ জিততে হবে। সেই সঙ্গে অন্য দলের ফলাফলের দিকেও তাকিয়ে থাকতে হবে।

We’re now on WhatsApp – Click to join

ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় দিল্লির ভারপ্রাপ্ত অধিনায়ক অক্ষর প্যাটেল। ২০ ওভারে ৯ উইকেটে ১৮৭ রান করে আরসিবি। আরসিবির হয়ে ঝোড়ো ৩২ বলে ৫২ রানের ইনিংস খেলেন রজত পাতিদার, পাশাপাশি উইল জ্যাকস ২৯ বলে ৪১ ও বিরাট কোহলি ১৩ বলে ২৭ রানের ইনিংস খেলেন। রবিবারের ম্যাচে ফাফ ডুপ্লেসি, মাহিপাল লোমরর, দীনেশ কার্তিকদের ব্যাট থেকে রান না আসায় ২০০-র নীচে থেমে যায় আরসিবির ইনিংস। দিল্লির হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট পান রাশিখ সালাম ও খালিল আহমেদ।

We’re now on Telegram – Click to join

লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে শুরু করে দিল্লি ক্যাপিটালস। অক্ষর প্যাটেল ৫৭ রানের লড়াকু ইনিংস না খেললে আরও খারাপ পরাজয়ের সম্মুখীন হতে হত দিল্লিকে। ইনিংসের মাঝে অক্ষর প্যাটেল ও সাই হোপসের ৫৬ রানের পার্টনারশিপ ছাড়া কোনও পার্টনারশীপ গড়ে ওঠেনি। শেষ পর্যন্ত ১৯.১ ওভারে ১৪০ রানে গুটিয়ে যায় দিল্লি ক্যাপিটালসের ইনিংস। সহজ জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।। এদিকে ম্যাচ হেরে দিল্লি ক্যাপিটালস ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয় নম্বরে থাকল। দুই দলের কাছেই শেষ ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Read more:- পিঠে বল লেগেও আউট হলেন জাদেজা! কোন অদ্ভুত নিয়মের বলি হলেন তারকা ক্রিকেটার? জেনে নিন

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।