/

Pakistan Journalist Trolled: ইমাম-উল-হকের সঙ্গে সৌরভ গাঙ্গুলীর তুলনা করে সোশ্যাল মিডিয়ায় খারাপ ভাবে ট্রোলড হলেন পাকিস্তানি সাংবাদিক

Pakistan Journalist Trolled
Pakistan Journalist Trolled

Pakistan Journalist Trolled: একজন পাকিস্তানি সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় নৃশংসভাবে ট্রোলড হয়েছিলেন যখন তিনি প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং ইমাম-উল-হকের ছবি পোস্ট করেছিলেন, আরও পড়ুন

হাইলাইটস:

  • একজন পাকিস্তানি সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় নৃশংসভাবে ট্রোলড হয়েছিলেন
  • প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং ইমাম-উল-হকের ছবি পোস্ট করেছিলেন
  • গাঙ্গুলি তার বর্ণাঢ্য ক্যারিয়ারে ১৮,০০০ এর বেশি আন্তর্জাতিক রান করেছেন, ইমাম এখন পর্যন্ত আন্তর্জাতিক মঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি

Pakistan Journalist Trolled: একজন পাকিস্তানি সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় নৃশংসভাবে ট্রোলড হয়েছিলেন যখন তিনি প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং ইমাম-উল-হকের ছবি পোস্ট করেছিলেন যাতে তিনি তার অনুসারীদের আরও ভাল খেলোয়াড় বেছে নিতে বলেন। তুলনাটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত) ব্যবহারকারীদের সাথে ভাল হয়নি যারা উভয় খেলোয়াড়ের রেকর্ডের মধ্যে বিশাল ব্যবধানকে নির্দেশ করেছিলেন। যদিও গাঙ্গুলি তার বর্ণাঢ্য ক্যারিয়ারে ১৮,০০০ এর বেশি আন্তর্জাতিক রান করেছেন, ইমাম এখন পর্যন্ত আন্তর্জাতিক মঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি। আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের এই ব্যাটারের রান ৫ হাজারেরও কম।

We’re now on WhatsApp – Click to join

এদিকে, সিনিয়র ভারতীয় পুরুষ ক্রিকেট দলের নতুন প্রধান কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর তার প্রথম সংবাদ সম্মেলনে, সোমবার প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর কোচিংয়ের প্রতি তার দৃষ্টিভঙ্গি এবং দর্শন নিয়ে প্রশ্নের সম্মুখীন হয়েছেন।

গম্ভীর, মাঠের বাইরে একজন আক্রমণাত্মক ব্যক্তি যিনি সাম্প্রতিক সময়ে অনেক লোকের সাথে রান-ইন করেছেন, যখন বিজয়ী মানসিকতা, পাকিস্তানের বিপক্ষে খেলা বা সীমান্তের ওপারে দ্বিপাক্ষিক সফরের মতো কিছু বিষয়ে আসে তখন তার দৃঢ় ধারণা রয়েছে এবং সেগুলি প্রকাশ করেছেন। প্রকাশ্যে আগে।

Read more – হার্দিক পান্ডিয়া ৫০-ওভারের বিশ্বকাপ থেকে টি-টোয়েন্টি WC ট্রফি জয় পর্যন্ত তার শারীরিক পরিবর্তনের একটি যাত্রার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন

যদিও তিনি বলেছেন যে তিনি জিনিসগুলিকে খুব বেশি জটিল করতে চান না এবং তিনি একটি সুখী এবং গুঞ্জনপূর্ণ ড্রেসিং রুম পেতে চান, গম্ভীর প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি সবসময় এমন খেলোয়াড়দের পিছনে থাকবেন যারা দলে তাদের জায়গা পাওয়ার যোগ্য এবং তিনি দিতে চান তাদের জন্য যথেষ্ট সুযোগ।

“আমার দৃষ্টিভঙ্গি বেশ সহজ। আমি মনে করি খেলোয়াড়দের স্বাধীনতা দেওয়া গুরুত্বপূর্ণ। আমি মনে করি এটিই আমি পুরোপুরি বিশ্বাস করি এবং একজন প্রধান কোচ এবং একজন খেলোয়াড়ের সম্পর্ক না থাকা। আমি মনে করি, আমার জন্য সেরা সম্পর্ক হল একটি সম্পর্ক। যা বিশ্বাসের উপর নির্মিত এবং এটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে আমি ছেলেদের প্রতিশ্রুতি দিতে পারি যে আমি মনে করি আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তারা সবসময় আমার পিছনে থাকবে।”

“আমি সবসময় বলেছি যে একটি সুখী ড্রেসিং রুম একটি খুব আকর্ষণীয়, সুখী এবং সুরক্ষিত ড্রেসিং রুম। তাই এটিকে একটি সুখী এবং সুরক্ষিত ড্রেসিংরুমে পরিণত করার জন্য সমগ্র সহায়তা কর্মীদের পাশাপাশি এটি আমার দায়িত্ব। এবং এটি আমার কাছে একটি জিনিস,” বললেন গম্ভীর।

We’re now on Telegram – Click to join

“আমি জিনিসগুলিকে জটিল করতে চাই না কারণ একটি জিনিস আমাদের পরিষ্কার হওয়া দরকার যে আমি মনে করি আমি একটি খুব, খুব সফল দলের দায়িত্ব নিচ্ছি। টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন। আমি মনে করি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে রানার্সআপ এবং রানার -৫০-ওভারের বিশ্বকাপে তাই, এটা এমন নয় যে এটি একটি সফল দল নয়, তাই আমি মনে করি এটি পূরণ করার জন্য বড় জুতা, কিন্তু গম্ভীর যোগ করেছেন।

এইরকম খেলাধুলা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.