IPL 2025: মুম্বাই ইন্ডিয়ান্সেই থাকছেন রোহিত শর্মা! ফ্র্যাঞ্চাইজির বক্তব্য মন জয় করেছে সকলের

IPL 2025
IPL 2025

IPL 2025: মুম্বাই ইন্ডিয়ান্সের তরফে রোহিত শর্মা সম্পর্কে একটি হৃদয়বিদারক বক্তব্য রাখা হয়েছে

 

হাইলাইটস:

  • মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে জানানো হয়েছে যে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ছেন না
  • ফ্র্যাঞ্চাইজি বলেছে রোহিত তাঁদের পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য
  • মুম্বাই এবারে অধিনায়কের দায়িত্ব কার হাতে তুলে দেয় এখন সেটাই দেখার বিষয়

IPL 2025: আইপিএল ২০২৫ নিয়ে অবিরাম চমকে দেওয়া খবর আসছে। আগামী মরশুম শুরুর আগে এ বছরের শেষে একটি মেগা নিলামের আয়োজন করা হবে। এমন পরিস্থিতিতে সব দলই কিছু খেলোয়াড় ধরে রেখে বাকিদের ছেড়ে দেবে। এদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে বড় খবর সামনে এসেছে।

We’re now on WhatsApp – Click to join

নিউজ 24-এর রিপোর্ট অনুযায়ী, ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যাচ্ছেন না। রোহিতকে ধরে রাখবে মুম্বাই। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে রোহিত শর্মার বিচ্ছেদ ঘটবে বলে খবর শোনা যাচ্ছিল। রোহিত শর্মা লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হবেন বলেও খবর ছিল। তবে এখন এটা পরিষ্কার হয়ে গেছে যে এই সব খবর নিছক গুজব।

We’re now on Telegram – Click to join

নিউজ 24 এর মতে, মুম্বাই ইন্ডিয়ান্স স্পষ্ট করে দিয়েছে যে রোহিত শর্মা আইপিএল ২০২৫-এ দলের সাথে থাকবেন। ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়েছে যে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ছেন না, তিনি এমআইয়ের (MI) একটি গুরুত্বপূর্ণ অংশ। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে রোহিত শর্মা এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে আলোচনা হয়েছে। রোহিতও মুম্বাইয়ে থাকতে প্রস্তুত।

Read more:- বর্ডার-গাভাস্কার ট্রফি কার দখলে যাবে? বড় ভবিষ্যতবাণী করলেন সুনীল গাভাস্কার

ফ্র্যাঞ্চাইজিগুলি কতজন খেলোয়াড় ধরে রাখতে পারবে তা এখনো ঠিক হয়নি

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, আইপিএল-এর নিয়ম অনুযায়ী সব দলই মেগা নিলামের আগে চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারে। বাকি সব খেলোয়াড়কে ছেড়ে দিতে হবে। তবে এই নিয়মের পরিবর্তন হতে পারে বলে খবর রয়েছে। আসলে অনেক দলই দাবি করেছে খেলোয়াড়দের ধরে রাখার সংখ্যা বাড়ানো উচিত। কয়েকদিন আগে, একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল যে বিসিসিআই এবং দলগুলির মধ্যে পাঁচজন খেলোয়াড়কে ধরে রাখার বিষয়ে একটি চুক্তি হয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা কিছু করা হয়নি।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.