IPL 2025: কেএল রাহুলকে রিলিজ করছে লখনউ সুপার জায়ান্টস! আইপিএল ২০২৫-এর মেগা নিলামে রাহুলের উপর বাজি রাখতে পারে এই তিনটি ফ্রাঞ্চাইজি

IPL 2025
IPL 2025

IPL 2025: আইপিএল ২০২৫ -এর মেগা নিলামের আগে বেশ কিছু বড় নামকে ছাড়তে পারে ফ্রাঞ্চাইজিগুলি!

হাইলাইটস:

  • আইপিএল 2025-এ BCCI-এর তরফে নিয়মে পরিবর্তন আসার সম্ভবনা রয়েছে
  • লখনউ সুপার জায়ান্টসের তরফে ছাড়া হতে পারে কেএল রাহুলকে
  • তবে আইপিএল 2025-এ কোন ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে কেএল রাহুলকে?

IPL 2025: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৫ (IPL 2025) অন্যান্যবারের থেকে অনেকটাই আলাদা হতে পারে। যার কারণে ভক্তরা এই লিগ আরও বেশি উপভোগ করতে পারবেন। আইপিএল 2025 এর মেগা নিলাম ডিসেম্বর ২০২৪ এবং ২০২৫ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে পারে। কারণ এবার খেলোয়াড় ধরে রাখার নিয়মে পরিবর্তন আসার সম্ভবনা রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

অনেক দলে নেতৃত্বের দায়িত্ব বদলও হতে পারে। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলের ক্ষেত্রেও এমন কিছু ঘটার সম্ভাবনা রয়েছে। লখনউ সুপার জায়ান্টস যদি কেএল রাহুলকে ধরে না রাখে, তবে এমন অনেক ফ্রাঞ্চাইজি রয়েছে যারা তাঁকে দলে নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। যার মধ্যে রয়েছে পাঞ্জাব কিংস, গুজরাট টাইটান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

পাঞ্জাব কিংস

আইপিএল ২০২৫-এ নতুন করে শুরু করতে চায় পাঞ্জাব কিংস। দলের কোচ ট্রেভর বেলেসের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো যাবে না এবং অধিনায়ক শিখর ধাওয়ানকেও ধরে রাখা যাবে না। এই পরিস্থিতিতে কেএল রাহুল পাঞ্জাবের জন্য একটি ভাল বিকল্প হতে পারে। ওপেনিংয়ের পাশাপাশি উইকেটের পেছন থেকে দলকে নেতৃত্ব দিতে রাহুল থেকে সেরা বিকল্প পাঞ্জাবের কাছে আর কেউ হবে না। অতীতেও এই ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন রাহুল।

We’re now on Telegram – Click to join

গুজরাট টাইটান্স

গুজরাট টাইটানস গত মরশুমে তেমন একটা ভালো পারফরমেন্স করতে পারেনি। অভিষেক মরশুমেই চ্যাম্পিয়ন হওয়া এই দল এবারে প্রথম থেকেই ধাক্কা খেয়েছে। দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা এবং ম্যাথু ওয়েডকে ধরে রাখা যাবে না, এমন পরিস্থিতিতে কেএল রাহুল হতে পারে ভালো বিকল্প। দলের নেতৃত্বও রাহুলের হাতে দেওয়া যেতে পারে।

Read more:- টি-টোয়েন্টিতে ক্যাপ্টেনের ভূমিকায় স্কাই, ওয়ান ডে-র দায়িত্ব দেওয়া হল লোকেশ রাহুলকে!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও তাঁদের দলে পরিবর্তন করতে চাইবে। কেএল রাহুল এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন এবং ব্যাট হাতে তার রেকর্ড ভালো। ফাফ ডু প্লেসিসের জায়গায় অধিনায়ক হওয়ার কথাও আছে। এছাড়াও, দীনেশ কার্তিক অবসর নেবেন এবং একজন ব্যাটিং মেন্টর হবেন, যা উইকেটরক্ষক হিসাবে কেএল রাহুলের জন্য জায়গা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে রাহুল হতে পারেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জন্য উপযুক্ত বিকল্প।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.