IPL 2024 CSK vs GT: আইপিএল ২০২৪-এ অব্যাহত লিডার ধোনির দলের জয়ের ধারা! গুজরাতকে উড়িয়ে দিয়ে পয়েন্টস টেবিলের শীর্ষে সিএসকে

IPL 2024 CSK vs GT: দুই তরুণ ক্যাপ্টেনের লড়াইয়ে শুভমান গিলকে হারালেন ঋতুরাজ গায়কোয়াড়

হাইলাইটস:

  •  আইপিএল ২০২৪-এ সিএসকের জয়ের ধারা অব্যাহত
  •  আরসিবির বিরুদ্ধে সহজ জয়ের পর গুজরাত টাইটান্সকেও কার্যত উড়িয়ে দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা
  •  ৬৩ রানের বড় ব্যবধানে জয় পেল লিডার ধোনির দল

IPL 2024 CSK vs GT: আইপিএল ২০২৪-এ চেন্নাই সুপার কিংসের জয়ের ধারা অব্যাহত। আরসিবির বিরুদ্ধে সহজ জয়ের পর গুজরাত টাইটান্সকেও কার্যত উড়িয়ে দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করে ৬৩ রানের বড় ব্যবধানে জয় পেল লিডার ধোনির দল। দুই তরুণ ক্যাপ্টেনের লড়াইয়ে শুভমান গিলকে মাত দিলেন ঋতুরাজ গায়কোয়াড়। পরপর দুটি ম্যাচে জয় পেয়ে লিগ টেবিলে শীর্ষস্থান দখল করলো ৫ বারের আইপিএল জয়ী দল।

মঙ্গলবার চিপকে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় গুজরাত টাইটান্স। কিন্তু গুজরাত অধিনায়ক শুভমান গিলের সিদ্ধান্ত বুমেরাং হয়। টস হেরে ব্যাট করতে নেমে বিধ্বংসী ব্যাটিং করেন সিএসকের রাচিন রীবন্দ্র ও শিবম দুবে। ২৩ বলে ৫১ রান করেন দুবে। ২০ বলে ৪৬ রান করেন রাচিন। এছাড়া ৪৬ রানের অধিনায়কোচিত ইনিংস খেলে যান গায়কোয়াড়। ড্যারিল মিচেলের ব্যাট থেকে ২৪ রান আসে। শেষ অবধি ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রানের বিশাল স্কোর খাঁড়া করে দেয় সিএসকে।

রান তাড়া করতে নেমে গুজরাত টাইটান্সের নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। সাই সুদর্শনের ৩৭ রানের ইনিংস, ঋদ্ধমান সাহা এবং ডেভিড মিলারের ২১ রান ছাড়া গুজরাতের আর কোনও ব্যাটার সিএসকের বোলিং অ্যাটাকের সামনে লড়াই টুকুও দিতে পারেনি। এমনকি কোনও ব্যাটার ২০ রানের গণ্ডিও টপকাতে পারেনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৪৩ রান করে গুজরাত টাইটান্স। চেন্নাইয়ের হয়ে দীপক চাহার, তুষার দেশপাণ্ডে এবং মুস্তাফিজুর রহমান ২টি করে উইকেট নিয়েছেন।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.