India vs Australia ODI Series: আজ থেকে শুরু হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ, প্রথম ম্যাচে কোন দল এগিয়ে? কোথায় দেখা যাবে লাইভ খেলা? সমস্ত আপডেট রইল প্রতিবেদনে

India vs Australia ODI Series: বিশ্বকাপের আগে ভারতের শেষ সিরিজ শুরু হতে চলেছে আজ, দলে থাকছে না বেশ কিছু বড় নাম!

 

হাইলাইটস:

  • ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে নামছে ভারতীয় দল
  • সিরিজের প্রথম দুই ম্যাচে থাকছেন না রোহিত
  • তাঁর পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রাহুল

India vs Australia ODI Series: একদিনের বিশ্বকাপের আগে ভারতের শেষ সিরিজ। আজ থেকে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলতে নামছে টিম ইন্ডিয়া। প্রথম দুটি ম্যাচে রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়াদের বিশ্রাম দিয়েছে বিসিসিআই। ফলে বিশ্বকপার চূড়ান্ত দল ঘোষণার আগে আরও একবার দলের রিজার্ভ বেঞ্চকে যাচাই করে নিতে চাইছে টিম ম্যানেজমেন্ট।

মোহালিতে হবে ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম ম্যাচ। এ বছর দেশের মাটিতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজ হারতে হয়েছিল ভারতকে। ফলে বদলা নেওয়ার সুযোগ রয়েছে এই সিরিজে। কেএল রাহুলের নেতৃত্বে ভারত প্রথম দুটি ম্যাচ খেলবে। রোহিত-বিরাট-হার্দিক ছাড়া ভারতীয় দল কতটা লড়াই করতে সক্ষম তাও এই দুই ম্যাচে বোঝা যাবে।

এখনও পর্যন্ত ভারত-অস্ট্রেলিয়া ১৪৬টি একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছে। তার মধ্যে ৮২টি ম্যাচে জয়ী অস্ট্রেলিয়া। ভারত জিতেছে ৫৪টি ম্যাচে। ১০টি ম্যাচ অমীমাংসিত।

এই ম্যাচ রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়াকে পাবে না ভারতীয় দল। তবে বোলিং-এ পুরো শক্তি নিয়েই নামছে ভারত। অপরদিকে, দলগত শক্তির বিচারে অস্ট্রেলিয়া ব্যাটিং-বোলিং-অলরাউন্ড সব বিভাগেই এখন শক্তিশালী। তবে ঘরের ভারতকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম ওডিআইয়ের টস হবে দুপুর ১টায় আর খেলা শুরু হবে দুপুর ১টা ৩০মিনিট নাগাদ। ম্যাচটি লাইভ দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেলে। পাশাপাশি এই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন জিও সিনেমা অ্যাপ্লিকেশনে।

ক্রিকেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.