IND vs BAN Test Series: বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করল বিসিসিআই, প্রথমবার ভারতীয় দলে সুযোগ পেলেন যশ দয়াল!

IND vs BAN Test Series
IND vs BAN Test Series

IND vs BAN Test Series: বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতের ১৬ সদস্যের দল বেছে নেওয়া হয়েছে

 

হাইলাইটস:

  • প্রথমবারের মতো ভারতীয় দলে জায়গা পেয়েছেন ফাস্ট বোলার যশ দয়াল
  • জাসপ্রিত বুমরাহকেও বিশ্রাম দেওয়া হয়নি
  • ১৬ সদস্যের দলে চার স্পিনার ও চার ফাস্ট বোলার এবং দুই উইকেট-কিপার সহ মোট আটজন ব্যাটার রয়েছেন

IND vs BAN Test Series: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) ১৯শে সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। দুই ম্যাচের সিরিজে প্রথম টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। প্রথমবারের মতো ভারতীয় দলে জায়গা পেয়েছেন ফাস্ট বোলার যশ দয়াল। জাসপ্রিত বুমরাহকেও বিশ্রাম দেওয়া হয়নি। প্রথম টেস্টের দলে রাখা হয়েছে তাঁকে।

We’re now on WhatsApp – Click to join

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতের ১৬ সদস্যের দল বেছে নিয়েছে পুরুষ নির্বাচক কমিটি। ২৭শে সেপ্টেম্বর থেকে কানপুরে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। তবে দ্বিতীয় টেস্টের জন্য এখনো দল বাছাই করা হয়নি। দুই ম্যাচের টেস্ট সিরিজ ছাড়াও ভারত-বাংলাদেশের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলা হবে। এই সিরিজের জন্য এখনো দল বাছাই করা হয়নি।

We’re now on Telegram – Click to join

প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করা হয়েছে

চেন্নাইয়ে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। এই দলে সুযোগ পেয়েছেন উইকেট-কিপার ঋষভ পন্থ, কেএল রাহুল ও সরফরাজ খান। যেখানে দলে জায়গা পাননি শ্রেয়াস আইয়ার। বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের দলে চার স্পিনার ও চার ফাস্ট বোলারকে অন্তর্ভুক্ত করা হয়েছে। দুই উইকেট-কিপার সহ মোট আটজন ব্যাটার রয়েছেন। প্রথমবার ভারতীয় দলে যোগ দিলেন বাঁহাতি ফাস্ট বোলার যশ দয়াল। তিনি আইপিএল ২০২৪-এ রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর (RCB) হয়ে খেলেছিলেন।

Read more:- মুশির খান দলীপ ট্রফির অভিষেক ম্যাচে ১৮১ রানের একটি দুর্দান্ত ইনিংস খেললেন, কিংবদন্তী শচীন টেন্ডুলকারকে ছাপিয়ে গেলেন এই তরুণ ব্যাটার!

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেট-কিপার), ধ্রুব জুরেল (উইকেট-কিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, জসপ্রিত বুমরাহ এবং যশ দয়াল।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.