ICC World Cup 2023 IND vs NZ Semi Final: টিম ইন্ডিয়াকে রুখবে কে! কোহলি-শ্রেয়সের সেঞ্চুরি, শামির ৭ উইকেটের দৌলতে বিশ্বকাপ ফাইনালে ভারত

ICC World Cup 2023 IND vs NZ Semi Final: আর মাত্র একটা ম্যাচ জিতলেই বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়কদের ক্লাবে নাম তুলতে পারেন রোহিত শর্মা

 

হাইলাইটস:

  • ওয়াংখেড়েতে বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ ঘটনায় ভরপুর
  • একদিকে বিরাট ৫০তম একদিনের সেঞ্চুরি করে ফেললেন
  • অন্যদিকে নিজের ঝুলিতে সাতটা উইকেট তুলে নিলেন বাংলার পেসার শামি

ICC World Cup 2023 IND vs NZ Semi Final: ভারত কি তাহলে অপরাজেয় থেকেই এবার বিশ্বচ্যাম্পিয়ন হবে! আর মাত্র একটাই ম্যাচ। ভারতীয় দলের পারফরমেন্স দেখে এমন উচ্চাসা করাই যায়!

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা যেন অশ্বমেধের যজ্ঞ করছেন। তাঁর অশ্বমেধের ঘোড়া জয় করে চলেছে একের পর এক সাম্রাজ্য। অস্ট্রেলিয়া, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা- কেউই সেই ঘোড়ার গতি থামাতে পারছে না। শেষমেশ বিশ্বচ্যাম্পিয়ন হয়েই হয়তো থামবেন রোহিত!

ওয়াংখেড়েতে বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ ঘটনায় ভরপুর। একদিকে তো বিরাট ৫০তম একদিনের সেঞ্চুরি করে ফেললেন। তার উপর আবার সেঞ্চুরি হাঁকলেন শ্রেয়স আইয়ার। নিউজিল্যান্ডের সামনে ৩৯৭ রানের পাহাড় দাঁড় করাল ভারত।

এবারের বিশ্বকাপে এই প্রথম কোনও দল ভারতের বিরুদ্ধে ৩০০ রানের গণ্ডি পেরোল। নিউজিল্যান্ডকে একটা সময় ভরসা দিচ্ছিলেন কেন উইলিয়ামসন এবং ড্যারেচ মিচেল পার্টনারশীপ। তবে সেই জুটিকে ভগ্ন করলেন সেই শামি। একে একে নিজের ঝুলিতে সাতটা উইকেট তুলে নিলেন বাংলার পেসার।

৩২৭ রানও কিন্তু মোটেই কম নয়। ভারতীয় ব্যাটাররা আজ এমন অতিমানবিক ইনিংস না খেললে কী হত! তা হয়তো অনেকেই ভাবছেন। ৩০০-৩৫০ রানের টার্গেট দিলে কিউইরা হয়তো এতক্ষণে অন্য ইতিহাস লেখার মতো পরিস্থিতি তৈরি করে ফেলত।

২০১১-র পর ফের একবার ভারতীয় দলের সামনে বিশ্বজয়ের সুযোগ। আর মাত্র একটা ম্যাচ। তার পরই কপিল, ধোনির মতো বিশ্বচ্যাম্পিয়ন অধিনায়ক হতে পারেন রোহিত শর্মা।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.