CSK vs DC IPL 2024: মরশুমের প্রথম জয় দিল্লি ক্যাপিটালসের, ২০ রানে হারালো চেন্নাইকে, কিন্তু মন জিতলেন ধোনি!

CSK vs DC IPL 2024: রবিবার দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে দেখা মিলল ভিন্টেজ ধোনির!

 

হাইলাইটস:

  • আইপিএল ২০২৪-এ প্রথম জয়ের মুখ দেখল দিল্লি ক্যাপিটালস
  • চেন্নাই সুপার কিংসকে ২০ রানে হারাল ঋষভ পন্থের দল
  • তবে দিল্লি ম্যাচ জিতলেও ফ্যানেদের মন জিতে নিয়েছেন এমএস ধোনি

CSK vs DC IPL 2024: প্রথম ২ ম্যাচে হারের পর অবশেষে আইপিএল ২০২৪-এ প্রথম জয়ের মুখ দেখল দিল্লি ক্যাপিটালস। লিগ টেবিলের শীর্ষে থাকা চেন্নাই সুপার কিংসকে ২০ রানে হারাল ঋষভ পন্থের দল। রবিবার ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম্যান্স দিল্লির। তবে দিল্লি ম্যাচ জিতলেও মন জিতে নিয়েছেন এমএস ধোনি। আইপিএল ২০২৪-এ প্রথমবার ব্যাট করতে নেমে দলকে জেতাতে না পারলেও ১৬ বলে ৩৭ রানের ইনিংস খেলে ভক্তদের মন জিতে নিয়েছেন মাহি।

ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন ঋষভ পন্থ। দিল্লির হয়ে দুরন্ত শুরু করেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও পৃথ্বি শ। ওপনিং জুটিতে ৯৩ রান যোগ করেন দুই ব্যাটার। নিজের ব্যক্তিগত অর্ধ শতরান পূরণ করেন ওয়ার্নার। ২৭ বল ৪৩ রান করে ফেরেন পৃথ্বি শ। এরপর ইনিংসের রাস ধরেন ঋষভ পন্থ। অধিনায়কোচিত ইনিংস খেলেন তিনি। বেশ কিছু চোখ ধাঁধানো শটও খেলেন। ৩২ বলে ৫১ করে আউট হন পন্থ। ২০ ওভারের শেষে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে দিল্লি।

We’re now on WhatsApp – Click to join

দিল্লির দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটাই ভাল হয়নি সিএসকের। মাত্র ৭ রানের মধ্যে দলের দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় ও রাচিন রবীন্দ্র সাজঘরে ফিরে যান। এরপর দলকে টানেন ড্যারিল মিচেল ও অজিঙ্কে রাহানে। ৬৮ রানের পার্টনারশীপ করে দলতে ম্যাচে ফেরানোর চেষ্টা করেন। ৩৪ রান করে আউট হন মিচেল। এরপর শিবম দুবেকে সাথে নিয়ে দলকে টানেন অজিঙ্কে রাহানে। কিন্তু তিনি ৪৫ রানে আউট হতেই ফের চাপ বাড়ে সিএসকের।

১০২ রানে পরপর দুটি উইকেট হারিয়ে ফেলে চেন্নাই। রাহানের পর খাতা না খুলেই আউট হন সমীর রিজভি। দুবেও গতকাল নিরাশ করেন। ১৮ রান করে ফেরেন তিনি। শেষের দিকে রবীন্দ্র জাদেজা ও এমএস ধোনির মিলিত চেষ্টাতেও শেষ রক্ষা হয়নি। তবে ভক্তদের প্রাপ্তি ধোনির ৩৭ রানের মারকাটারি ইনিংস। ৪টি চার ও ৩টি ছয় মারেন মাহি। শেষ পর্যন্ত ২০ ওভার ব্যাট করে ৬ উইকেটের বিনিময়ে ১৭১ রান করে সিএসকে।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.