Modi On INDIA: পাক জঙ্গি গোষ্ঠী মুজাহিদিনদের সঙ্গে তুলনা ‘INDIA’ জোটের! বিরোধীদের বেনজির আক্রমণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

Modi On INDIA: ‘INDIA’ জোটকে ‘ইন্ডিয়ান মুজাহিদিন’ বলে তীব্র আক্রমণ করলেন মোদী

হাইলাইটস:

  • INDIA জোটকে বেনজির আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর
  • INDIA জোটকে পাক জঙ্গি গোষ্ঠী মুজাহিদিনদের সঙ্গে তুলনা করলেন তিনি
  • যার ফলে বিরোধীরাও কটাক্ষ করতে ছাড়েননি তাঁকে

Modi On INDIA: বাদল অধিবেশনের শুরুর দিন থেকে মণিপুর ইস্যুতে উত্তাল সংসদের উভয় কক্ষ। গতকাল বাদল অধিবেশনের চতুর্থ দিনে অধিবেশন শুরুর পূর্বেই বিজেপি প্রথম সংসদীয় দলের বৈঠক বসে। বৈঠকটি হয় সংসদের লাইব্রেরি ভবনে। এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং বিজেপি সভাপতি জেপি নাড্ডা সহ দলের সমস্ত কেন্দ্রীয় মন্ত্রীরা।

সূত্রের খবর, এই বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী একবছরের স্ট্র্যাটেজি ঠিক করে দেন। চব্বিশের লোকসভা নির্বাচনের আগে দলের সংগঠনের ভিতকে আরও মজবুত করার পরামর্শ দেন তিনি। সেই সঙ্গে নতুন করে ঘুঁটি সাজানোর কথাও বলেন তিনি। সূত্রের খবর, বিজেপির সংসদীয় দলের বৈঠকেও উঠে আসে ‘INDIA’ জোটের প্রসঙ্গ। জানা যাচ্ছে, এদিনের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায় ছিল ‘INDIA’ জোটের প্রতি তাচ্ছিল্য।

এদিন সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বেনজির আক্রমণ করেন ‘INDIA’ জোটকে। তাঁর কথায়, ‘ইস্ট ইন্ডিয়া কোম্পানি যখন ভারতে বাণিজ্য করতে এসেছিল তখন তাদের নামেও ‘ইন্ডিয়া’ শব্দটি ছিল।’ এখানেই শেষ নয়, তিনি ‘INDIA’ জোটকে পাক জঙ্গি গোষ্ঠী ইন্ডিয়ান মুজাহিদিনদের সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, “শুধু নামেতেই ‘INDIA’ থাকলে কিছু হয় না।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরও বলেন, “বিরোধীরা দিকভ্রষ্ট এবং বিভ্রান্ত। তাঁদের দৃষ্টিভঙ্গি দেখে মনে হচ্ছে, তাঁরা আসলে বিরোধী আসনেই থাকতে চাইছে।” INDIA জোটকে নিয়ে প্রধানমন্ত্রীর এহেন মন্তব্যে নিন্দার ঝড় উঠেছে বিরোধী শিবিরে। বিরোধী জোটকে পাক জঙ্গি গোষ্ঠী মুজাহিদিনদের সাথে তুলনা যথেষ্ট নিন্দনীয় বলেই মনে করছে রাজনৈতিক মহলও।

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.