Manish Sisodia Visits Kejriwals Family: তিহার থেকে বেরিয়ে কেজরিওয়ালের পরিবারকে দেখতে গেলেন মনীশ সিসোদিয়া, কি করলেন তিনি সেখানে গিয়ে?

Manish Sisodia Visits Kejriwal's Family
Manish Sisodia Visits Kejriwal's Family

Manish Sisodia Visits Kejriwals Family: সুপ্রিম কোর্ট শুক্রবার আবগারি নীতির মামলায় মণীশ সিসোদিয়াকে জামিন দিয়েছে যার পরে তাকে দলের নেতারা আড়ম্বরপূর্ণভাবে স্বাগত জানিয়েছেন

হাইলাইটস:

  • মনীশ সিসোদিয়া সুপ্রিম কোর্টের জামিন পাওয়ার পর অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে গিয়েছিলেন
  • কেজরিওয়ালের বাড়িতে তার সঙ্গে ছিলেন এএপি সাংসদ সঞ্জয় সিং এবং অতীশি
  • সুপ্রিম কোর্ট ৬ই অগাস্ট ২০২১-২২ সালের এখন বাতিল করা দিল্লির আবগারি নীতির বিষয়ে জামিনের আবেদনে তার রায় সংরক্ষণ করেছিল

Manish Sisodia Visits Kejriwals Family: আম আদমি পার্টির নেতা মনীশ সিসোদিয়া আবগারি নীতি মামলায় সুপ্রিম কোর্টের জামিন পাওয়ার পর দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের জাতীয় রাজধানীতে বাসভবনে গিয়েছিলেন এবং তার পরিবারের সদস্যদের সাথে দেখা করেছিলেন যারা তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছিলেন। শীর্ষ আদালত থেকে ব্যাপক ত্রাণ পেয়ে শুক্রবার (৯ই আগস্ট) সন্ধ্যায় তিহার জেল থেকে বেরিয়ে আসেন সিসোদিয়া।

Read more – মনীশ সিসোদিয়ার গুরুত্বটি জানুন, কেন তার জন্য জামিন হল? উত্তরটি নিবন্ধে দেওয়া হল

কেজরিওয়ালের বাড়িতে তার সঙ্গে ছিলেন এএপি সাংসদ সঞ্জয় সিং এবং অতীশি। মুখ্যমন্ত্রীর বাবা-মাকে প্রণাম করে তাদের পা ছুঁয়েছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

জামিন দিয়েছেন সিসোদিয়া

হাইকোর্ট ও ট্রায়াল কোর্টকে জামিনের বিষয়ে অতিমাত্রায় সতর্ক থাকার জন্য সুপ্রিম কোর্টের সমালোচনা করা হয়। বেঞ্চ পুনর্ব্যক্ত করেছে যে “জামিন একটি নিয়ম এবং জেল একটি ব্যতিক্রম,” এবং জামিনকে শাস্তি হিসাবে অস্বীকার করা যায় না। দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রীকে ২৬শে ফেব্রুয়ারী, ২০২৩-এ কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) দ্বারা গ্রেফতার করা হয়েছিল বর্তমানে বাতিল করা দিল্লি আবগারি নীতি ২০২১-২২ প্রণয়ন এবং বাস্তবায়নে অনিয়মের জন্য। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাকে ৯ই মার্চ, ২০২৩-এ সিবিআই এফআইআর থেকে উদ্ভূত মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তার করেছিল।

We’re now on Telegram – Click to join

সুপ্রিম কোর্ট ৬ই অগাস্ট ২০২১-২২ সালের এখন বাতিল করা দিল্লির আবগারি নীতির বিষয়ে জামিনের আবেদনে তার রায় সংরক্ষণ করেছিল। সিসোদিয়া ২৬শে ফেব্রুয়ারী, ২০২৩ সাল থেকে হেফাজতে রয়েছেন৷ এই মামলায় অভিযোগ রয়েছে যে দিল্লি সরকারের আধিকারিকরা ঘুষের বিনিময়ে নির্দিষ্ট মদ বিক্রেতাদের উপকার করার জন্য আবগারি নীতিতে পরিবর্তন করেছিলেন যা গোয়াতে AAP-এর নির্বাচনে অর্থায়নের জন্য ব্যবহৃত হয়েছিল। সিসোদিয়া এই বিষয়ে একাধিক জামিনের আবেদন করেছিলেন কোনো লাভ হয়নি।

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.