Mamata Banerjee: ‘মণিপুরের ভিডিও দেখে হৃদয় কাঁদছে…., বর্বরোচিত কুকর্মের বিরুদ্ধে গর্জে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: মণিপুরে নারী নির্যাতনের ভাইরাল ভিডিও দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি মমতা বন্দ্যোপাধ্যায়

হাইলাইটস:

• সম্প্রতি মণিপুরে দুই মহিলাকে নগ্ন করে রাস্তায় হাঁটানোর ভিডিও ভাইরাল হয়েছে

• সেই ভিডিও দেখে আবেগপ্রবণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

• এমন বর্বরচিত ঘটনার করা নিন্দা করেছেন তিনি

Mamata Banerjee: ক্রমাগত উত্তপ্ত হয়েই চলেছে মণিপুর। বুধবার নারী নির্যাতনের একটি ভিডিও ভাইরাল হতেই মণিপুরকাণ্ড ঘিরে দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওয় দেখা গেছে দুই নারীকে বিবস্ত্র করে রাস্তা দিয়ে হাঁটতে বাধ্য করছে এক দল ব্যক্তি। আর এই ভিডিও দেখেই নিজের আবেগ ধরে রাখতে পারলেন না তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই নিন্দনীয় ঘটনা নিয়ে ট্যুইটে লেখেন, “মণিপুরের ভিডিও ভাইরাল হয়ে গেছে। আমার হৃদয় ভেঙে যাচ্ছে’। আমার দুঃখ লাগছে। লজ্জা করছে।”

মমতা বন্দ্যোপাধ্যায় আরও লেখেন, “এটা কোন দেশ? যেখানে মা-বোনের সম্মান নেই। আমার হৃদয় কাঁদছে আর বিজেপি নেতারা গালি দিচ্ছেন আমাদের। মহিলাদের যে সম্মান লুন্ঠিত হল সেই নিয়ে বিজেপি নেতাদের কী বলার আছে? ” পাশাপাশি সম্প্রতি গঠিত বিরোধীদের মহাজোট ইন্ডিয়ার অন্যতম প্রধান নেত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “এই ঘটনার বিরুদ্ধে লড়বে ‘ইণ্ডিয়া’। সংখ্যালঘু, অনগ্রসর জাতি-উপজাতির সকলের হয়ে লড়বে। ‘ইন্ডিয়া স্ট্যান্ডস ফর ইউনিটি, পিস।’

এনডিএ বিরোধী মহাজোট ইন্ডিয়ার তরফে মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “আমরা সবাই কথা বলছি। মুখ্যমন্ত্রীরা বা নেতারা এক সাথে ওখানে যাব। সবার সাথে আলোচনা হচ্ছে। ইন্ডিয়া স্ট্যান্ডস ফর মণিপুর।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘মণিপুরের সঙ্গে উনি বাংলা, রাজস্থানকে জুড়ছেন আর দেশকে ভাঙছেন। আমাদের সাথে প্রতি মুহূর্তে লড়াই করছেন৷ আমাদের কাউন্টার করতে গিয়ে দেশের কী অবস্থা দেখুন। সম্মান লুঠ করছে। এর জন্য আমি দুঃখিত। আমাদের সম্পূর্ণ দল মণিপুরের পাশে আছে৷ মণিপুরের পাশে থাকবে ইন্ডিয়া।” বিজেপির বিরুদ্ধে তুমুল কটাক্ষ হেনে গতকাল তাঁর বার্তায় বিজেপিকে সন্ত্রাসের সওদাগর আখ্যা দেন তৃণমূল সুপ্রিমো।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.