Mamata Banerjee 21st July: ২১শে জুলাই-কে কেন্দ্র করে সমাজ মাধ্যমে বিশেষ বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের! হৃদয়ের অন্তস্থল থেকে আমন্ত্রণ জানালেন সকল রাজ্য তথা দেশবাসীকে

Mamata Banerjee 21st July: আজ ২১শে জুলাই শহিদ তর্পন অনুষ্ঠান উপলক্ষে জনগণের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

হাইলাইটস:

• ২১শে জুলাই শহিদ তর্পন অনুষ্ঠান আজ ৩০ বছরে পদার্পণ করলো

• ২১শে জুলাই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় জনগণকে বিশেষ বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়

• পাশাপাশি মণিপুরের নিন্দনীয় ঘটনা নিয়ে নিজের ক্ষোভ উগরে দিলেন তিনি

Mamata Banerjee 21st July: আজ ২১শে জুলাই। ২১শে জুলাই শহিদ তর্পন অনুষ্ঠান আজ ৩০ বছরে পদার্পণ করলো। তৃতীয় বারের জন্য রাজ্যে ক্ষমতায় আসার পরে এ বছর ২১শে জুলাই নিয়ে আগ্রহ তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। করোনা মহামারীর জেরে ২০২০-২১ সালে ভার্চুয়াল সমাবেশ হয়েছিল। এবার অবশ্য অফলাইনেই মূল সমাবেশ হবে। আজ দুপুর ১’টা নাগাদ ধর্মতলার শহীদ মঞ্চ থেকে বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল ফের মানুষকে সোশ্যাল মাধ্যমে বিশেষ বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়!

সেই বার্তায় তৃণমূল সুপ্রিমো বলেছেন, “প্রত্যেকটি তৃণমূল কংগ্রেস কর্মী, সমর্থক, নেতৃবৃন্দের কাছে মহান একুশে জুলাই সর্বদা বিশেষ তাৎপর্য বহন করে। ধর্মতলায় আমি আজ ঐতিহাসিক একুশে জুলাইয়ের প্রস্তুতি পর্ব সরেজমিনে পর্যালোচনা করলাম‌ এবং আমার নিবেদিতপ্রাণ সমস্ত দলীয় কর্মীদের সঙ্গে বিশেষ সময় কাটালাম। পাশাপাশি ছাত্রদের সাথে গানের আসরে সুরের সাগরে ভাসলাম।”

তিনি আরও বলেছেন, “মণিপুরে আজ গোটা দেশবাসী যে হৃদয়বিদারক দৃশ্যের সাক্ষী থাকল, আজকের দিনে তা আঙুল তুলতে বাধ্য করছে দেশের নারী সুরক্ষার দিকে। বিজেপির নৃশংস শাসনকালে নারীদের প্রতি একের পর এক হিংসাত্মক ঘটনা ঘটে চলেছে। কিন্তু হিংস্রতার চরম সীমাকে ছুঁয়ে ফেললো আজকের ঘটনা। আমরা সকলে একসাথে, মেরুদণ্ড সোজা রেখে এই স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই করব এবং কালকের এই বিশেষ দিনে দেশের নতুন ভোরের সূচনার জন্য আমরা শপথ গ্রহণ করবো। আমাদের সকলের জন্য আগামীকাল এক বিশেষ গুরুত্বপূর্ণ দিন। সকল মা-মাটি-মানুষকে আমি কালকের জন্য হৃদয়ের অন্তস্থল থেকে সবিনয় আমন্ত্রণ জানাচ্ছি। আসুন, সভাস্থল ভরিয়ে তুলুন, গণতন্ত্রকে সমুন্নত রাখতে একজোট হন। জয় হিন্দ! জয় বাংলা!”

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.