Locket Chatterjee: অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানের পর এবার ‘চিটফান্ড’ কাণ্ডে যুক্ত থাকার অভিযোগ উঠে এল বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে

Locket Chatterjee: লকেটের বিরুদ্ধে অভিযোগ জানাতে ইডির দ্বারস্থ তৃণমূল

 

হাইলাইটস:

  • নুসরাতের পর এবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ উঠে এল
  • বিধাননগর পৌরনিগমের তৃণমূল কাউন্সিলর তুলসী সিনহা রায় বিজেপি সাংসদের বিরুদ্ধে এই অভিযোগটি তুলে ইডির দ্বারস্থ হন
  • তবে এই বিষয়ে মুখ খোলেননি বিজেপি সাংসদ

Locket Chatterjee: ‘চিটফান্ড’ কাণ্ড রাজ্যের নতুন বিষয় নয়। সেই সারদা কাণ্ড থেকে শুরু করে একের পর এক ‘চিটফান্ড’ কাণ্ডের অভিযোগ এসেছে একাধিক সংস্থার বিরুদ্ধে। কিছুদিন আগেই তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিরুদ্ধে ইডির দ্বারস্থ হয়েছিলেন বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, তাঁর সংস্থা কোটি কোটি টাকার প্রতারণার সাথে যুক্ত।

তৃণমূল সাংসদের পর এবার বিজেপি সাংসদের বিরুদ্ধেও একই অভিযোগ উঠে এল। বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ তুলে ইডির দ্বারস্থ হয়েছে তৃণমূল। গতকাল সিজিও কমপ্লেক্সে গিয়ে বিধাননগর পৌরনিগমের তৃণমূল কাউন্সিলর তুলসী সিনহা রায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চিটফান্ডকাণ্ডে জড়িত থাকার অভিযোগ জানান ইডির কাছে।

তিনি ইডির আধিকারিকদের কাছে আবেদন জানান, যেন তাঁরা লকেটের বিরুদ্ধে তদন্তে নামেন। এ যেন পুনরাবৃত্তি। গত ৩১ তারিখ বিকালেই নুসরাতের বিরুদ্ধে ইডির কাছে প্রতারিত ব্যক্তিদের নিয়ে অভিযোগ জানান বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা। এবার বিজেপির পাতানো জ্বালেই বিজেপিকে মাত দিতে ময়দানে নেমেছে তৃণমূল।

বিধাননগর পৌরনিগমের ৪০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর জানান, “আজ আমরা আইনজীবী এবং সমাজকর্মীদের তরফ থেকে আবেদন জানিয়েছি তদন্তের জন্য। রোজভ্যালি কাণ্ড নিয়ে ইডি যখন তদন্ত করছে সেক্ষেত্রে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেও একটি নিরপেক্ষ তদন্তের দাবি নিয়ে এসেছি আমরা। কারণ তিনি রোজভ্যালির একজন বেনিফিশিয়ারী।” তবে এই বিষয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় কোনও মন্তব্যই করেননি।

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.