Haryana Assembly Polls 2024: বড় সড় ধাক্কা! হরিয়ানার বিজেপি নেতা সন্তোষ যাদব দল ছাড়লেন, তিনি কী বলেছেন দেখুন

Haryana Assembly Polls 2024
Haryana Assembly Polls 2024

Haryana Assembly Polls 2024: বিজেপি নেতা সন্তোষ যাদব তাঁর দলের প্রতি অনুগত কর্মীদের টিকিট প্রত্যাখ্যান করার বিষয়ে মত প্রকাশ করেছেন

হাইলাইটস:

  • ভারতীয় জনতা পার্টির জন্য বড় ধাক্কা
  • পার্টির সহ-সভাপতি সন্তোষ যাদব দলের প্রধানের কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন

Haryana Assembly Polls 2024: হরিয়ানা বিধানসভা নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জন্য আরেকটি ধাক্কা, পার্টির রাজ্য ইউনিটের সহ-সভাপতি সন্তোষ যাদব রাজ্য দলের প্রধানের কাছে তার পদত্যাগপত্র পাঠিয়েছেন। সন্তোষ যাদবের পদত্যাগ জাফরান দলের নেতাদের অনুরূপ পদক্ষেপের ধারাবাহিকতায় আসে, যারা বিজেপি ঘোষিত প্রার্থীদের দুটি তালিকায় টিকিট প্রত্যাখ্যান করায় বিরক্ত হয়েছিল।

We’re now on WhatsApp- Click to join

হরিয়ানার বিধানসভা নির্বাচন ৫ই অক্টোবর অনুষ্ঠিত হবে এবং ৮ই অক্টোবর ফলাফল ঘোষণা করা হবে। তার পদত্যাগপত্রে, যাদব দলের প্রতি অনুগত কর্মীদের টিকিট প্রত্যাখ্যান করার সিদ্ধান্তের বিষয়ে ভিন্নমত প্রকাশ করেছেন যারা দলের প্রতি নিবেদন দেখিয়েছেন।

পরিস্থিতিকে দুর্ভাগ্যজনক বলেছেন, যারা দলের কাজে অবদান রাখেননি বা তাদের বিধানসভা কেন্দ্রের সেবাও করেননি। তিনি পরিস্থিতিটিকে দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করে উল্লেখ করেছেন যে এটি দলের কর্মীদের মধ্যে ক্রমবর্ধমান অসন্তোষ ও হতাশা সৃষ্টি করেছে।

We’re now on Telegram- Click to join

ভারতীয় জনতা পার্টির প্রতি আমার নিবেদন সর্বদা অটুট ছিল এবং আমি প্রতিটি পরিস্থিতিতে দলের নীতি ও নীতি অনুসরণ করে কাজ করেছি। কিন্তু, অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে যে দলের মধ্যে, বিশেষ করে সেই সমস্ত কর্মীরা অবহেলিত হচ্ছেন যারা। তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করার জন্য আনুগত্যের সাথে কাজ করেছি,” তিনি তার পদত্যাগপত্রে লিখেছেন।

হরিয়ানা বিজেপির সহ-সভাপতি, জিএল শর্মা রবিবার ২৫০ টিরও বেশি বিজেপি কর্মী নিয়ে কংগ্রেসে যোগ দেওয়ার কয়েকদিন পরে যাদবের সমস্ত দলীয় পদ থেকে পদত্যাগ করা হয়েছে।

Read More- লোকসভা নির্বাচনের মুখে পশ্চিমবঙ্গের রাজনৈতিক দৃশ্যপট নিয়ে ভোটকুশলী প্রশান্ত কিশোরের ভবিষ্যদ্বাণী

এর আগে শনিবার, হরিয়ানার প্রাক্তন মন্ত্রী বচন সিং আর্য বিজেপি থেকে পদত্যাগ করেছিলেন যখন দল জননায়ক জনতা পার্টির বিদ্রোহী রাম কুমার গৌতমকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছিল, যিনি এই মাসের শুরুতে দলে যোগ দিয়েছিলেন, সাফিডন বিধানসভা কেন্দ্র থেকে।

এইরকম আরও রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।