Governor CV Ananda Bose: উত্তরবঙ্গ থেকে ফিরেই বড় সিদ্ধান্ত রাজ্যপালের! আজ বিকেলে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দলের সঙ্গে রাজ্যপালের সাক্ষাৎয়ের সম্ভবনা

Governor CV Ananda Bose: যদিও এখনও পর্যন্ত তৃণমূল কংগ্রেসের তরফে এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনও প্রতিক্রিয়া মেলেনি

হাইলাইটস:

  • রবিবার রাতেই রাজভবনের তরফে সাক্ষাৎয়ের বিষয়ে তৃণমূলকে ইমেইল করে জানানো হয়েছে
  • কলকাতায় ফেরার পরই রাজ্যপাল তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎয়ের সিদ্ধান্ত নিয়েছেন
  • শনিবার তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল দার্জিলিং রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন

Governor CV Ananda Bose: সোমবার বিকাল ৪টেয় তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে দেখা করবেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। রবিবার রাতেই রাজভবনের তরফে তৃণমূলকে ইমেইল করে জানানো হয়েছে। রাজভবন সূত্রে জানা গেছে, রাজ্যপাল কলকাতায় ফেরার পর তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎয়ের সিদ্ধান্ত নেন। যদিও এখনও পর্যন্ত তৃণমূল কংগ্রেসের তরফে এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

রবিবার কলকাতা বিমানবন্দরে নামার পর রাজ্যপাল সিভি আনন্দ বোস জানিয়েছিলেন, এখনও পর্যন্ত তাঁর সাথে দেখা করার জন্য কেউ ই-মেইল বা চিঠি দেননি। যদিও গত শনিবার তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল দার্জিলিং রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন। তখনই রাজ্যপাল জানিয়েছিলেন খুব শীঘ্রই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। সেই অনুযায়ী আজ বিকেল ৪টের সময় তৃণমূলের প্রতিনিধি দলকে সময় দেওয়া হয়েছে।

উত্তরবঙ্গের বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করে রবিবার রাজভবনে ফেরেন রাজ্যপাল। তিনি জানান, ‘আমার কাছে তৃণমূলের ৩জনের প্রতিনিধি এসেছিল। তাঁরা চান, আমি যেন তাঁদের নেতার সাথে রাজভবনে দেখা করি। তাদের আমি দার্জিলিঙ রাজভবনে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। তাঁরা মনে হয় এখানে আসতে চান না। সেটা আমি বুঝেছি।’

রাজ্যেপাল আরও বলেন, “তৃণমূলের তিনজনের প্রতিনিধি আমায় এসে তাঁদের অভিযোগ জানিয়েছেন। তাঁদের দাবি সঠিক জায়গায় নিয়ে যাব বলে আমি তাঁদের জানিয়েছি। আমি অবশ্যই কেন্দ্রীয় সরকারের কাছে সেই সমস্ত বিষয় নিয়ে যাব যেটা আমার বাংলার ভাই বোনদের ভাল করবে।”

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.