Uorfi Javed New Dress: এই গরমে তোয়ালের মতো পোশাক পরে ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড উরফি জাভেদ! তাঁর কাণ্ড দেখে অবাক নেটপাড়া

Uorfi Javed New Dress: বিমানবন্দরে ফের অদ্ভুত পোশাকে হাজির উরফি

 

হাইলাইটস:

  • বিতর্কিত চরিত্রের জন্য উরফি জাভেদ নামটাই যথেষ্ট
  • নিত্যদিন পাপারাজীর ক্যামেরায় ধরা দেন অদ্ভুত এবং আশ্চর্যকর পোশাকে
  • তবে এবার তিনি পোশাক হিসাবে বেছে নিলেন তোয়ালেকে

Uorfi Javed New Dress: অদ্ভুত স্টাইলিংয়ের জন্য বর্তমানে বি-টাউনের একটি বিতর্কিত চরিত্র হল উরফি জাভেদ। তিনি একজন অভিনেত্রী হলেও বর্তমানে মানুষ তাঁকে চেনেন তাঁর অদ্ভুত এবং আশ্চর্যকর স্টাইলিংয়ের জন্য। কারণ প্রায় প্রতিদিনই পাপারাজীর ক্যামেরায় ধরা দেন অদ্ভুত কিছু লুকে। যার ফলে পাপারাজীর কাছেও এখন একটাই নাম, তা হল উরফি জাভেদ।

We’re now on WhatsApp – Click to join

বিশেষত বলা যায়, নগ্ন বা অর্ধনগ্ন পোশাকেও পাপারাজীর ক্যামেরার সামনে আসতে অভ্যস্ত তিনি। তিনি এমন এমন জিনিসপত্র দিয়ে পোশাক বানান, তা হয়তো কেউ স্বপ্নেও ভাবতে পারেন না। তাই তো তিনি সকলের থেকে অনেকটাই আলাদা। যার ফলে সোশ্যাল মিডিয়ায় চলে ট্রোলিংও। তবে তিনি কিন্তু এইসব পাত্তাও দেন না।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে আবারও একটি অস্বাভাবিক পোশাকে ধরা দিয়েছেন তিনি। তাঁকে দেখা যায় এই গরমের দিনেও তোয়ালের মতো একটি পোশাক পরতে। তবে পাপারাজীর ক্যামেরায় পোজ দেওয়ার পরেই তিনি সেই পোশাক খুলে দেন। সেই সঙ্গে ব্যাখ্যাও করেন কেন তিনি এই তোয়ালের মতো পোশাকটি খুলে ফেললেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি জাভেদ তোয়ালের মতো পোশাকটি পরে বিমানবন্দরে পৌঁছানোর পর, তিনি পাপারাৎজিদের সামনে নানান পোজ দেন। এদিকে সারা দেশের সাথে মুম্বাইয়ে আবহাওয়াতেও পরিবর্তন দেখা দিয়েছে। অর্থাৎ গরম পড়েছে মায়ানগরীতেও। আর এই গরমে উরফি তাঁর উপরের পোশাকটি খুলে ফেলেছেন। ড্রেস খুলে ফেলতে গিয়ে তিনি বলেন, “খুব গরম, আমি আর পারছি না।” তবে এই অদ্ভুত পোশাকের নিচে তিনি একটি লাল টি-শার্ট এবং শর্টসও পরেছিলেন। কিন্তু উরফির এই নতুন স্টাইল দেখে নেটদুনিয়ার মানুষ যথেষ্টই অবাক হয়েছেন।

আর তারপরের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। প্রতিবারের মতো এবারেও ট্রোলারদের থেকে শেষ রক্ষা হল না উরফির। তাঁর এই তোয়ালে পোশাক দেখে অনেকেই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা মন্তব্য করেছেন। কেউ কেউ মজার ছলে লিখেছেন, “ও আমার তোয়ালে নিয়ে চলে গেল।” কারও আবার মতে, “এটা কি তোয়ালে নাকি কম্বল!”

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.