Tripti Dimri: অ্যানিম্যাল ছবির ভাইরাল ‘ভাবি ২’ তৃপ্তি, এই চরিত্রে অভিনয়ের জন্য কত পারিশ্রমিক পেয়েছিলেন অভিনেত্রী জানেন কি?

Tripti Dimri: সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমাল’ মুক্তির পর থেকেই তৃপ্তি দিমরি মাথায় উঠেছে ন্যাশানাল ক্রাশের তাজ

হাইলাইটস:

  •  মুক্তির পর থেকেই বিতর্ক সৃষ্টি করেছে সন্দীপ ভাঙ্গা রেড্ডি পরিচালিত ছবি ‘অ্যানিমাল’
  •  ছবিতে রণবীর কাপুরের সাথে তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্য ব্যাপক সাড়া ফেলেছে
  •  ছবিতে আলাদা করে নজর কেড়েছেন ‘ভাবি ২’ তৃপ্তি

Tripti Dimri: মুক্তির পর থেকেই বিতর্ক সৃষ্টি হয়েছে সন্দীপ ভাঙ্গা রেড্ডির পরিচালিত ছবি ‘অ্যানিমাল’ নিয়ে। এই ছবিতে নায়ক রণবীর কাপুরের সাথে তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্যও সাড়া ফেলেছে। ছবিতে আলাদা করে দর্শকদের নজর কেড়েছেন তৃপ্তি।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মিলছে তৃপ্তিকে নিয়ে ‘ভাবী ২’-সংক্রান্ত একাধিক পোস্ট। বুধবার, IMDb-এর রেটিং অনুয়ায়ী তৃপ্তি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

গত কয়েক দিনে ইনস্টাগ্রামে ২ মিলিয়ন নতুন ফলোয়ার বেড়েছে অভিনেত্রী তৃপ্তি দিমরির। সংবাদ মাধ্যমের একটি রিপোর্ট অনুয়ায়ী, ২০২৩ সালের ডিসেম্বরে তৃপ্তির ফলোয়ার সংখ্যা ৩২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। যেখানে গত মাস অবধি তাঁর ফলোয়ার সংখ্যা ছিল মাত্র ৬ লক্ষ, সেখানে বর্তমানে তা দাঁড়িয়েছে ৩.৭ মিলিয়ন।

আলিয়া ভাট, কুশা কপিলা এবং নভ্যা নন্দা-সহ বহু জনপ্রিয় তারকারাও এই অভিনেত্রীকে ফলো করেন। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ মুক্তির পর থেকেই তৃপ্তি দিমরি মাথায় উঠেছে ন্যাশানাল ক্রাশের তাজ।

‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার রসায়ন ব্যাপক ভাবে চর্চিত বিষয় হয়েছে। তবে, ছবিতে ‘জোয়া’ চরিত্রে অভিনয় করার জন্য তৃপ্তি কত পারিশ্রমিক নিয়েছেন জানেন কি?

সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন অনুযায়ী, ‘অ্যানিম্যাল’-এ কাজ করার জন্য তৃপ্তি দিমরি ৪০ লক্ষ টাকা আয় করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.