Tamannaah Bhatia Photos: হট এন্ড বোল্ড অবতারে ফের সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে তামান্না, উত্তাপ বাড়লো নেটপাড়ার

Tamannaah Bhatia Photos: বোল্ড অবতারে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন তামান্না ভাটিয়া

হাইলাইটস:

  • তামান্না ভাটিয়া মানেই দুর্দান্ত অভিনয় এবং নাচের সঙ্গে হট এন্ড বোল্ড অবতার
  • সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবনও লাইম লাইটে রয়েছে
  • সোশ্যাল মিডিয়ায় কিলার পোজে ছবি শেয়ার করে ফের নেটদুনিয়ার উত্তাপ বাড়ালেন অভিনেত্রী

Tamannaah Bhatia Photos: দক্ষিণী ইন্ডাস্ট্রি বা বলিউড, কেরিয়ারের শুরু থেকেই একের পর এক বিগ বাজেটের ছবি উপহার দিয়ে দর্শকদের মনে নিজের জায়গাটি পাকাপাকি করে নিয়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার মধ্যে উল্লেখযোগ্য একটি ছবি হল এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি ২’। তবে সম্প্রতি মুক্তি পাওয়া রজনীকান্তের ‘জেলর’ ছবির ‘কাভালেয়া’ গানটিতে তামান্না দুর্ধর্ষ নাচ কার্যত সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে। যার ফলে একসময় সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে ছিল এই গানটি। এমনকি লক্ষ লক্ষ রিলও বানানো হয়েছিল এই গানে।

We’re now on WhatsApp – Click to join

তামান্না এখন তাঁর কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে অত্যন্ত ব্যস্ত। বর্তমানে তিনি ওটিটি প্ল্যাটফর্মের একের পর এক হিট ছবি থেকে ওয়েব সিরিজে কাজ করছেন। কিছুদিন আগে তাঁর নতুন ওয়েব সিরিজ লাস্ট স্টোরিজ ২-তে সেক্সি এন্ড হট লুকে ধরা দিয়েছিলেন তিনি। এদিকে এই সিরিজের কো-স্টার বিজয় ভার্মার সাথে তাঁর রসায়নও বাস্তবের রূপ পেয়েছে। বি-টাউনের কোনও পার্টি বা অ্যাওয়ার্ড শো সর্বত্রই তামান্নাকে দেখা যায় বিজয়ের সাথে।

সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে ধরা দিয়েছেন অন্যরকম লুকে। নতুন ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি আবারও আলোচনার শীর্ষে উঠেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে তিনি একটি বেবি পিঙ্ক কালারের একটি ভেলভেটের ড্রেস পরে বার্বি অবতারে ধরা দিয়েছেন। এই বেবি পিঙ্ক কালারের ড্রেসটি পরে তিনি একটি বোল্ড লুক ক্রিয়েট করেছেন। কারণ এই ড্রেসে তাঁর ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত অবস্থায় রয়েছে।

তবে বিশেষ নজর কেড়েছে তাঁর কিলার পোজ এবং গ্লসি লিপস্টিক। এক কথায় বলা যায়, অভিনেত্রীর এই হট এন্ড বোল্ড লুকটি ছিল দুর্দান্ত। আপনার কেমন লাগলো তামান্নার এই বোল্ড লুকটি, কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.