Tamannaah Bhatia: সোশ্যাল মিডিয়ায় শাড়িতে গর্জাস লুক শেয়ার করে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী তমান্না ভাটিয়া

Tamannaah Bhatia: শাড়ি হোক বা ওয়েস্টার্ন তমান্না ভাটিয়া সব পোশাকেই সুপারহিট

 

হাইলাইটস:

  • শাড়িতেও যে হট লুক ক্রিয়েট হয় তা আবারও প্রমান করলেন অভিনেত্রী
  • বর্তমানে সোশ্যাল মিডিয়া তাঁর সেই ছবি ভাইরাল
  • সোশ্যাল মিডিয়ায় বোল্ড আন্দাজে ছবি শেয়ার করে নেটজনতার হৃদয়ে আগুন লাগালেন অভিনেত্রী

Tamannaah Bhatia: দক্ষিণী ইন্ডাস্ট্রি হোক বা বলিউড কেরিয়ারের প্রথম থেকেই দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তমান্না ভাটিয়া। তাঁর উল্লেখযোগ্য ছবি হল ‘জেলর’, ‘বাহুবলি ২’। সম্প্রতি তাঁর ‘জেলর’ ছবির ‘কাভালেয়া’ গানটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল।

We’re now on WhatsApp – Click to join

সাম্প্রতিক সময়ে বলিউডে অন্যতম জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। গত বছর থেকে বি-টাউনে তাঁদের প্রেমের কানাঘুষো শোনা যাচ্ছিল। কয়েক মাস আগেই জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন এই জনপ্রিয় জুটি। আর ঠিক তারপর থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়েও অনুরাগীদের উৎসাহ আরও বেশি বেড়ে গিয়েছে।

এর পর থেকে অবশ্য অনুরাগীদেরও নিরাশ করেন না তাঁরা। সিনেমার প্রিমিয়ার হোক বা ডিনার ডেট সর্বত্র একসাথে যান তাঁরা। এবার বলিউডের এক ইভেন্টে আবারও একসাথে দেখা গেল এই জনপ্রিয় জুটিকে। তবে বিশেষ নজর কেড়েছে তমান্নার গর্জাস শাড়ি লুকটি।

এদিন ইন্সটা হ্যান্ডেলেও তিনি একাধিক ছবি শেয়ার করেছেন। তাঁর ইন্সটাগ্রামে নতুন ফটোশুটের ছবি শেয়ার করে আবারও আলোচনার শীর্ষে উঠেএসেছেন তমান্না। তাঁর পরনে ছিল মাল্টি কালার গর্জাস শাড়ি এবং ডিপনেক স্লিভলেস ব্লাউজ। গর্জাস শাড়ি লুকে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। ফেটে পড়ছিল তাঁর গ্ল্যামার। উন্মুক্ত তাঁর বক্ষ বিভাজিকাও। শাড়িতেও যে সেক্সি এবং হট লুক ক্রিয়েট কোরা যায় তা অভিনেত্রীকে না দেখলে বোঝাই যেত না। তবে বিশেষ করে নজর আকর্ষণ করেছে তাঁর গর্জাস ইয়াররিংস এবং হাতের ব্যাঙ্গেলস। সুতরাং বলা যায়, তামান্নার এই গর্জাস লুকটি ছিল দুর্দান্ত। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই বোল্ড লুকটি?

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.