Taapsee Pannu: লাল শিফনের শাড়িতে মোহময়ী হয়ে উঠেছেন তাপসী পান্নু, বলি ডিভার কাজল কালো চোখের মায়ায় মেতেছে ভক্তরা

Taapsee Pannu: সম্প্রতি লাল রঙের শিফনের শাড়িতে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী তাপসী পান্নু, তাঁকে দেখে চোখ ফেরানো মুশকিল!

হাইলাইটস:

  • তাপসীর এই শাড়ি লুক রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেটমাধ্যমে
  • আপনি কি অভিনেত্রীর এই লুকটি দেখেছেন?
  • আজকের প্রতিবেদনে রইল তারই ঝলক, মিস করবেন না যেন!

Taapsee Pannu: শাড়ির প্রতি ভারতীয় সুন্দরীদের যে এক আলাদা টান রয়েছে, সে কথা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। তাই তো বলি ডিভাদের পছন্দের আউটফিটের তালিকার প্রথমেই থাকে শাড়ি। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে ফটোশ্যুট, সর্বত্রই তাঁরা এমন সুন্দর শাড়িতে নিজেদের সাজিয়ে তোলেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি তাপসী পান্নুর একটি লুক রীতিমতো হইচই ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। লাল শাড়িতে সত্যিই অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে। আপনি কি তাপসী পান্নুর সেই সাজটি দেখেছেন? আজকের প্রতিবেদনে রইল অভিনেত্রীর সেই লুকের ঝলক।

লাল শাড়িতে দুর্দান্ত দেখতে লাগছিল তাপসী পান্নুকে। এই মনোক্রম্যাটিক লুকে যখন তিনি চমৎকার একটি ফটোশ্যুট করেছিলেন, তখন তাঁর দিক থেকে চোখ সরানোই যেন মুশকিল হয়ে গিয়েছিল।

We’re now on Telegram – Click to join

তাপসী পান্নুর এই লাল রঙের শাড়িতে বিশেষ কোনও কারুকার্য দেওয়া হয়নি। কিন্তু অভিনেত্রীর এই এলিগেন্ট লুক দেখে মুহূর্তেই প্রেমে পড়েছিলেন ফ্যাশনিস্তারাও। তাপসীর শাড়ির পাড়ের গোল্ডেন টাচ তাঁর এই লুকে এক অন্য মাত্রা যোগ করে দিয়েছিল।

শাড়িটি ক্লাসি প্যাটার্নে ড্রেপ করেছিলেন তাপসী, যেটি অভিনেত্রীর টোনড ফিগারকে হাইলাইট করেছিল ষোলোয়ানা। সেই সঙ্গে তাঁর কার্ভলাইনকেও কমপ্লিমেন্ট দিয়েছিল। আর ফটোশ্যুটের সময়ে তাপসীও এই শাড়ির ছোট ছোট বিষয়কে হাইলাইট করতে ভোলেননি। বলি ডিভাকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, তাপসীর ভক্তরা তাঁর এই ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। আর তাঁর এই সাজের প্রশংসা করেছিলেন ফ্যাশনিস্তারাও।

অভিনেত্রী এই লাল শাড়ির সঙ্গে মানানসই একটি লাল রঙা মনোক্রম্যাটিক ব্লাউজ পরেছিলেন। সরু ফিতের ব্লাউজটির ছোট ছোট ডিটেলিংও ছিল নজরকাড়া। এই ব্লাউজের এলিগেন্সে অভিনেত্রী হয়ে উঠেছিলেন একেবারে অপরূপা। এটির রাউন্ড নেকলাইন এবং ব্যাকলেস ডিটেলিং সকলের নজর কেড়েছে। আর এই ব্লাউজের কাট আউট স্লিভ ডিটেলিং অভিনেত্রীর লুককে পৌঁছে দিয়েছিল এক অন্য মাত্রায়।

Read more:- সুপার সেক্সি শাড়িতে এই নতুন ফটোশুটে তাপসী পান্নুকে সুপার সেক্সি লাগছে

সাজ সম্পূর্ণ করতে কিছু চটকদার জুয়েলারিও স্টাইল করেছিলেন তাপসী পান্নু। তাঁর স্লিক কোমরবন্ধনী এবং নোজপিনে নজর পড়েছে সকলের। তবে নেকপিস এবং ইয়াররিংস না পরে অভিনেত্রী যে নিজের দুর্দান্ত স্টাইলিং সেন্সের পরিচয় দিয়েছিলেন, তা তো বলাই বাহুল্য!

ডিউই মেকআপ, নিউট্রাল বেসের উপরেই মেকআপ করেছিলেন তাপসী। আর সেই সঙ্গে কাজলে রাঙিয়েছিলেন চোখ। তাপসীর চুলের ঢেউয়ে মুহূর্তেই মন হারিয়েছিলেন নেটিজেনরাও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.