Subhashree Ganguly Photos: এথনিক ড্রেসে মোহময়ী অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন শুভশ্রী, ছবি দেখা মাত্রই প্রেমে পড়লো নেটপাড়া

Subhashree Ganguly Photos: এথনিক ড্রেসে বরাবরের মতো এবারও সুপারহিট শুভশ্রী

 

হাইলাইটস:

  • শাড়ি হোক বা ওয়েস্টার্ন শুভশ্রী সব পোশাকেই সেরা
  • তবে এথনিক ড্রেসে একটু বেশি মায়াবী লাগে অভিনেত্রীকে
  • সম্প্রতি এমনি একটি মোহময়ী অবতার সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী

Subhashree Ganguly Photos: এথনিক পোশাকে যে বঙ্গতনয়াদের ভারী সুন্দর দেখতে লাগে, সে কথা বলাই বাহুল্য। তাই তো কোনও বিশেষ অনুষ্ঠানের জন্য এথনিক পোশাককেই বেছে নেন তারা। এদিকে ফ্যাশনিস্তারাও এই ধরনের আউটফিটকে পছন্দ করেন। তবে বাঙালি অভিনেত্রীরা কিন্তু একটু বেশিই পছন্দ করেন এই ধরণের আউটফিট।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় একটি দুর্দান্ত ‘এথনিক ড্রেসে’ ফটোশ্যুট করে সকলকে চমকে দিয়েছেন। তিনি নিজেও যেহেতু একজন ফ্যাশনিস্তারা তাই অভিনেত্রীর ওয়ারড্রবে সব ধরণের আউটফিটই থাকে। তবে অভিনেত্রী একটু বেশি প্রাধান্য দেন এথনিক পোশাককে। তাই তো যে কোনও বিশেষ অনুষ্ঠানেই তাঁকে শাড়ি বা অন্যান্য এথনিক ড্রেসে দেখা যায়।

শুভশ্রীর শুধুমাত্র অভিনয় নয়, তাঁর সৌন্দর্য দেখেও বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। দুই সন্তানের মা হয়ে গেলেও অভিনেত্রীর গ্ল্যামারের সামনে ফিকে হয়ে যান আজকের দিনের তরুণীরাও। এর পাশাপাশি তাঁর স্টাইল স্টেটমেন্ট দেখেও মুগ্ধ হন তারা। যার অন্যথা এবারেও হয়নি। সম্প্রতি পার্পল রঙা একটি এথনিক ড্রেসে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীকে দেখতে এতটাই সুন্দর লাগছিল যে, তাঁর উপর দিয়ে চোখই সরানো যাচ্ছিল না।

এই অপূর্ব লুকটি ক্রিয়েট করতে অভিনেত্রী বেছে নিয়েছিলেন একটি পার্পল রঙা এথনিক ড্রেস। শ্রদ্ধা দেবের কালেকশন থেকে এই দুর্দান্ত আউটফিটটি নিয়েছিলেন তিনি। বিশেষ করে এই আউটফিটটির উজ্জ্বল রঙ অভিনেত্রীর সৌন্দর্যকে আরও বেশি করে হাইলাইট করেছিল। এই এথনিক ড্রেসটির বাস্ট এরিয়া বডিফিট প্যাটার্নে রাখা হলেও ওয়েস্ট লাইন থেকে কিন্তু

যোগ করা হয়েছিল ড্রামাটিক ঘের, যা অভিনেত্রীর লুককে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল।

অভিনেত্রীর এই ড্রামাটিক ড্রেসে ডিপ ইউ নেকলাইন দেওয়া হয়েছিল। এদিকে এর ফুল স্লিভ ডিটেলিং এবং জরির সূক্ষ্ম কারুকার্য ড্রেসটির সৌন্দর্য বাড়িয়েছিল বহু গুণে। এমনকি সম্পূর্ণ ড্রেস জুড়ে ছোট ছোট থ্রিডি এমবেলিশমেন্টও করা হয়েছিল, যা এই ড্রামাটিক ড্রেসকে আরও সুন্দর করে তুলেছিল।

অভিনেত্রী এই ড্রেসটির সঙ্গে একটি দোপাট্টাও স্টাইল করেছিলেন। ফলে দোপাট্টার ছোঁয়ায় তাঁকে আরও বেশি মোহময়ী দেখাচ্ছিল। এদিকে ফটোশ্যুটের সময়েও ড্রেসের ছোট ছোট ডিটেলিং ফ্লন্ট করেছিলেন তিনি। লুকটি সম্পূর্ণ করতে আউটফিটের সঙ্গে মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন তিনি। বিশেষ করে মানানসই মেকআপ এবং খোলা চুল তাঁর লুককে পারফেক্ট বানিয়েছিল। সবমিলিয়ে বলা যায়, শুভশ্রীর এই মোহময়ী লুকটি ছিল দুর্দান্ত। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই নতুন লুকটি?

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.