Subhashree Ganguly in Slit Gown: অফ শোল্ডার গাউনে হট লুকে হাজির হলেন শুভশ্রী, এক একটি ছবি আগুন লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়

Subhashree Ganguly in Slit Gown: সম্প্রতি এক অ্যাওয়ার্ড ইভেন্টে চমৎকার গাউনে সেজে পৌঁছান অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

 

হাইলাইটস:

  • এই স্লিট গাউনে শুভশ্রীকে চমৎকার দেখতে লাগছিল
  • অফ শোল্ডার গাউনে অভিনেত্রীকে দেখে চোখ ফেরানো মুশকিল
  • অভিনেত্রীর সেই লুকটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Subhashree Ganguly in Slit Gown: টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের গ্ল্যামার দেখে বারবারই প্রেমে পড়েন তাঁর ভক্তরা। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর স্টাইলিং দেখেও প্রশংসায় ভরান সকলে। তাই তো তিনি যখনই কোনও চমৎকার ড্রেসে প্রকাশ্যে আসেন, তখন তাঁর দিক থেকে চোখ ফেরানো দায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ইভেন্টে স্লিট গাউন পড়েছিলেন শুভশ্রী। আর সেই ইভেন্টে পৌঁছানো মাত্রই প্রত্যেকের নজর গেল তাঁর দিকে। এই অ্যাওয়ার্ড ইভেন্টের রেড কার্পেটে বাংলার সুন্দরীরা নানারকম পোশাকে ধরা দিয়েছিলেন। আর তাঁদের মধ্যে শুভশ্রীর লুকসটি যে আলাদা করে নজর কেড়েছিল, তা তো বলাই বাহুল্য।

Rachna Narwani-এর কালেকশন থেকে এই সুন্দর স্লিট গাউনটি পছন্দ করেছিলেন শুভশ্রী, যার সিলুয়েট তাঁর সৌন্দর্যকে এক অন্য মাত্রা দিয়েছিল। আর আলাদা করে নজর আকর্ষণ করেছিল এর বডিফিট প্যাটার্ন। এমনকী ড্রেসটির স্লিট ডিটেলিংও ছিল দেখার মতো। অভিনেত্রীও সে কথা বেশ ভালো ভাবেই বুঝেছিলেন। তাই তো ফটোশ্যুটের সময়ে নিজের টোনড পা ফ্লন্ট করতে ভোলেননি শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এই অফ শোল্ডার ড্রেসটি তাঁর লুকে এক হট ছোঁয়া যোগ করেছিল। অন্যদিকে ড্রেসের বাস্ট এরিয়ায় অপূর্ব এমবেলিশমেন্ট সকলের নজর টেনেছিল। আবার ড্রেসের উপরের সিকুইন ও কাট দানা ওয়ার্কের ডিটেলিং অভিনেত্রীর লুকে যোগ করেছিল ব্লিং এফেক্ট। শুভশ্রীর ড্রেসে থাকা মিরর এমবেলিশমেন্ট নজর টেনেছিল আচ্ছা আচ্ছা ফ্যাশানিস্তারও।

এই ড্রেসের সঙ্গে মানানসই জুয়েলারি পরেছিলেন অভিনেত্রী। আর তার সাথে মেকআপও করেছিলেন দেখার মতো। শুভশ্রীর গ্ল্যামারস চিক এবং ড্রামাটিক আইজ দেখে মন ভরেছে সকলের।

সব কিছুর উপরে কিলার পোজ এবং এক্সপ্রেশনে তাক লাগিয়ে দিয়েছেন শুভশ্রী যা দেখে প্রেমে হাবুডুবু খাচ্ছেন ফ্যানেরা!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.