Subhashree Ganguly in Satin Dress: ওয়ান শোল্ডার সাটিন ড্রেসে হাজির হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়! ফ্যাশনে নতুন চমক দিলেন অভিনেত্রী! রইল ছবি

Subhashree Ganguly in Satin Dress: সম্প্রতি একটি সাটিন ড্রেস পরে ছবি শেয়ার করেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

হাইলাইটস:

  • টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন শুভশ্রী গঙ্গোপাধ্যায়
  • অভিনয়ের পাশাপাশি শুভশ্রীর চমৎকার ফ্যাশন সেন্স সকলকে মুগ্ধ করে
  • সম্প্রতি একটি ওয়ান শোল্ডার ড্রেস পড়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী

Subhashree Ganguly in Satin Dress: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর অভিনয় যেমন সকলকে মুগ্ধ করে, ঠিক তেমনই অভিনেত্রীর সৌন্দর্যও সকলের নজর কাড়ে। তাছাড়া শুভশ্রীর চমৎকার ফ্যাশন সেন্স দেখেও মন হারায় হাজার হাজার ভক্তরা। তিনি শাড়িতেও যেমন সুন্দর সাজে ধরা দেন, ঠিক তেমনই পশ্চিমী পোশাকেও সকলক তাক লাগিয়ে দেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি ওয়ান শোল্ডার ড্রেস পড়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর সেই ছবিগুলি দেখে চোখ ফেরানো মুশকিল! আজকের প্রতিবেদনে শুভশ্রীর সেই লুকের ঝলক। সেই সঙ্গে বং ডিভার ফ্যাশনের খুঁটিনাটিও আলোচনা করা হল। মিস করবেন না যেন!

মাল্টিটোনের ড্রেসে তাক লগালেন অভিনেত্রী

শুভশ্রী এই ড্রেসটি একটি জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড থেকে পছন্দ করেছিলেন। এই ড্রেসের অ্যাসিমেট্রিক নেকলাইন এবং ওয়ান শোল্ডার ডিটেলিং ছিল দেখার মতো। ড্রেসটিতে ছিল ডুয়াল টোন, যা সকলের নজর কেড়েছে। আর এই কথা বলতেই হয় যে, অভিনেত্রীর এই ড্রেসটি ছিল গরমে পরার জন্য আদর্শ। শুভশ্রীও তাই পোজ দেওয়ার সময়ে পোশাকের ছোট ছোট ডিটেলিং ফ্লন্ট করেছিলেন।

We’re now on Telegram – Click to join

চমৎকার দেখাচ্ছিল শুভশ্রীকে

ড্রেসের উপরের অংশে ছিল আকাশি রঙের ছোঁয়া, নিচের দিকে সবুজ রঙের ছোঁয়া ছিল। সাটিনের ফ্যাব্রিকের এই পোশাকটির সিলুয়েটও দেখার মতো। এই ড্রেসটি অভিনেত্রীর ফিগারকে কমপ্লিমেন্ট দিচ্ছিল।

শুভশ্রীর এই ওয়ান শোল্ডার ড্রেসটি ছিল টাই ডাই। এই প্রসঙ্গে বলে রাখা দরকার, ফ্যাশন দুনিয়ায় এই ধরণের পোশাক এখন বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। টাই ডাই বলতে বোঝায় কোনো পোশাকের নানা অংশ বেঁধে প্রাকৃতিকভাবে রং করার পদ্ধতিকে। আর অভিনেত্রীর ড্রেসেও সেই ছোঁয়াই দেখা গেছে।

নজরকাড়া ব্যাক ডিটেলিং

এই ড্রেসটির ব্যাক ডিটেলিংও সকলের নজর কেড়েছে। এটির কাট আউট প্যাটার্ন এবং টাই ডিটেলিং ছিল দেখার মতো।

Read more:- এ বার কী নিজস্ব প্রযোজনা সংস্থা শুরু করতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়? ইন্ডাস্ট্রির অন্দরেও শুরু হয়েছে জোর গুঞ্জন!

আপনিও চাইলে এই গরমে শুভশ্রীর মতো পোশাক পরতে পারেন। তবে সেই সঙ্গে শুভশ্রীর মতো মানানসই জুয়েলারিও অবশ্যই স্টাইল করবেন। এমনকী বং ডিভার অন্যান্য অ্যাকসেসরিজের দিকেও নজর দিতে হবে বৈকি!

মেকআপে দিয়েছিলেন শিমারি ছোঁয়া

অভিনেত্রী পোশাকের সঙ্গে মানানসই গোল্ডেন ট্রেন্ডি ইয়াররিংস পরেছিলেন। আর তাঁর হাতেও ছিল চমৎকার জুয়েলারি। এদিকে চোখ ধাঁধানো মেকআপেও সকলকে তাক লাগিয়ে দিয়েছেন টলি অভিনেত্রী।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ডিউই গ্ল্যাম মেকআপ, ব্লাশড চিকস আর শিমারি আইশ্যাডো মুহূর্তেই সকলের নজর টকেড়েছিল। আর খোলা চুলে অপূর্ব দেখতে লাগছিল তাঁকে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.