Sohini Sarkar Bold Look: বোল্ড ক্রপ টপে হট আন্দাজে ধরা দিলেন সোহিনী, তাঁর কিলার পোজ দেখে প্রেমে লাট্টু অনুরাগীরা

Sohini Sarkar Bold Look: সোশ্যাল মিডিয়ায় কিলার পোজে নজর কাড়লেন অভিনেত্রী সোহিনী সরকার

 

হাইলাইটস:

  • ফের বোল্ড অবতারে ধরা দিলেন সোহিনী
  • তাঁর ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • অভিনেত্রীর সম্পূর্ণ লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

Sohini Sarkar Bold Look: নিজেদের পছন্দের তারকাদের গ্ল্যামার এবং স্টাইলিং স্টেটমেন্ট দেখে অনুরাগীরা মুগ্ধ হন বারবার। এমনকি তাঁদের ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়ে আমজনতারও। তবে এক্ষেত্রে প্রথম সারিতে বলি ডিভারা থাকলেও এই তালিকায় পিছিয়ে নেই বং ডিভারাও।

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রীদের রেড কার্পেট লুকও যেমন সাড়া ফেলে দেয়, তেমনই তাঁদের ট্রাভেল ডায়েরি থেকে উঠে আসা রেড হট লুকও ঘুম কাড়ে দর্শকদের। সম্প্রতি সোহিনীর শেয়ার করা হট লুকটিও ইতিমধ্যে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী এই নতুন লুকটি দেখে মন হারিয়েছেন তাঁর হাজার হাজার অনুরাগীরা।

এই কিলার লুকটি ক্রিয়েট করতে সোহিনী বেছে নিয়েছিলেন একটি ক্রপড টপ। শুধু তাই নয়, তাঁর পরনে ছিল হারেম প্যান্টও। এই আকর্ষণীয় পোশাকে সোহিনীকে দুর্দান্ত দেখাচ্ছিল। অভিনেত্রীকে এই কিলার লুকে এতটাই সুন্দর দেখতে লাগছিল যে, তাঁকে দেখে চোখ ফেরানোই দায় হয়ে পড়েছিল। তাঁর ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোহিনীর পরনের ক্রপড টপে ছিল রাউন্ড নেকলাইন এবং কাট আউট স্লিভ ডিটেলিং। যা তাঁর লুকের উষ্ণতা বাড়িয়েছিল বহু গুণ। তাছাড়া ছোট্ট এই টপটি যে অভিনেত্রীকে বেশ মানিয়েছিল, সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। বিশেষ করে এই ক্রপড টপে হাইলাইট হয়েছিল অভিনেত্রী মিডরিফ এরিয়াও। তাই সোহিনীর এই লুকটি ছিল আকর্ষণীয় এবং বোল্ড।

অভিনেত্রীও এই ক্রপ টপের সঙ্গে মানানসই প্যান্ট স্টাইল করেছিলেন। যা তাঁর লুকে একটি ‘উমম ফ্যাক্টর’ যোগ করেছিল। এমনকী এই ঢিলেঢালা হারেম প্যান্টে অভিনেত্রীকে দারুণ মানিয়েছিল। অন্যদিকে এই লুকটি সম্পূর্ণ করতে তিনি মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন। তাঁর সঙ্গী হয়েছিল প্রিন্টেড ওয়েস্ট ব্যাগও। তবে বিশেষ নজর কেড়েছে তাঁর ছিমছাম মেকআপ আর মানানসই হেয়ারস্টাইল। তবে তাঁর নাকের নথটিও ছিল নজরকাড়া। আর এই নথটিই তাঁর লুকটিকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। সবমিলিয়ে বলা যায়, সোহিনীকে দুর্দান্ত দেখাচ্ছিল। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই লুকটি, আমাদের জানান কমেন্ট বক্সে….

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.