Mouni Roy: স্পেনে নিজের লুকে উত্তাপ বাড়িয়েছেন মৌনি রায়, বিকিনিতে শেয়ার করেছেন সুন্দর ছবি

Mouni Roy: অভিনেত্রী মৌনি রায় বর্তমানে স্বামী সুরাজের সাথে স্পেনে ছুটি কাটাচ্ছেন

হাইলাইটস: 

  • মৌনি রায়ের বিকিনি অবতার
  • স্বামী সুরজের সঙ্গে ছুটিতে কাটাচ্ছেন মৌনি রায়
  • তাঁকে শিগ্রই দেখা যাবে ‘ব্ল্যাকআউট’ ছবিতে

Mouni Roy: মৌনি রায় টেলিভিশন থেকে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। একতা কাপুরের ‘কিউনকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে তার আত্মপ্রকাশ করেছিলেন মৌনি এবং তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই শোয়ের পরে, তিনি আরও অনেক সুপারহিট শোয়ের অংশ হয়েছিলেন। এরপর চলচ্চিত্রের পর্দায় অভিষেক হলেও খুব একটা নিজের জাদু দেখাতে পারেননি এই অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

মৌনি রায় পর্দা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। আজকাল অভিনেত্রী ছুটির মেজাজ উপভোগ করছেন, যার আভাস নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি।

বিকিনিতে হট ছবি শেয়ার করেছেন মৌনি রায়

বালিতে ছুটি কাটানোর পরে, মৌনি রায়কে এখন স্বামী সুরাজ নাম্বিয়ারের সাথে স্পেন ভ্রমণ করতে দেখা যায়। আমাদের নয় তাদের ছবিই তাই বলে। সোমবার, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম সেই ছুটি কাটানোর একটি ঝলক শেয়ার করেছেন, যেখানে তাকে বিকিনি পরা দেখা যায়।

We’re now on Telegram – Click to join

ইবিজাতে ছুটি কাটাচ্ছেন মৌনি 

স্পেনের সুন্দর শহর ইবিজায় রয়েছেন এই দম্পতি। যেখানে দুজনকেই সমুদ্র সৈকতে উপভোগ করতে দেখা যায়। এই ছবিতে অভিনেত্রীকে তার কার্ভি ফিগার ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। এই ছবিতে, অভিনেত্রীকে একটি বিকিনি টপের সাথে একটি ভান করা গিঁটযুক্ত রেপ্রোন স্কার্ট পরে দেখা গিয়েছে। খোলা চুল এবং কালো সানগ্লাস দিয়ে তিনি এই লুকটি সম্পূর্ণ করেছেন।

সুরজের সঙ্গে রোমান্টিক মুহূর্ত

এই ছবিতে মৌনি রায়কে স্বামী সুরাজ নাম্বিয়ারের সঙ্গে রোমান্টিক হতে দেখা গিয়েছে। এই ছবিগুলিতে মৌনি রায় কালো পোলকা ডট সহ একটি ছোট পোশাক পরেছেন। আর তাঁর স্বামী সুরজ নাম্বিয়ারকে নীল শর্টস এবং সাদা শার্ট পরে দেখা যাচ্ছে।

Read more:- নীল বিকিনিতে হাজির হয়েছেন অভিনেত্রী মৌনি রায়! নেটদুনিয়ায় ছবি শেয়ার করতেই ভাইরাল, দেখে নিন ছবিগুলি

শিগগিরই ‘ব্ল্যাকআউট’ ছবিতে দেখা যাবে মৌনি রায়কে। দীর্ঘদিন পর কোনো ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। তাকে শেষ দেখা গিয়েছিল ‘সুলতান অফ দিল্লি’ওয়েব সিরিজে। এর আগে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান’ ছবিতে দেখা গিয়েছিল মৌনি রায়কে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.