Monalisa Sexy Photos: স্লিভলেস ব্লাউজের সাথে সিকুয়েন্স শাড়ি, উন্মুক্ত বক্ষযুগল! সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী অবতারে হাজির হলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা

Monalisa Sexy Photos: প্রায়দিনই নিজের লাস্যময়ী রূপের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন লাগান ভোজপুরী অভিনেত্রী মোনালিসা

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • তাঁর নতুন সেক্সি লুক দেখে মুগ্ধ নেটিজেনরা
  • মোনালিসার নতুন লাস্যময়ী ছবিগুলি দেখতে চান? তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Monalisa Sexy Photos: একজন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। একজন বাঙালি অভিনেত্রী হলেও ভোজপুরী অভিনেত্রী হিসাবেই গোটা দেশে জনপ্রিয়তা রয়েছে তাঁর। ভোজপুরীর ছবি ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু এবং ওড়িয়া ভাষার ছবিতেও অভিনয় করেছেন মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি কালো রঙের সিকুয়েন্স শাড়ি ও তার সাথে মানানসই স্লিভলেস কালো ব্লাউজ পরে লাস্যময়ী অবতারে হাজির হয়েছেন মোনালিসা। আগেও সোশ্যাল মিডিয়ায় নানান সেক্সি অবতারে ধরা দিয়েছেন তিনি। মোনালিসার ইনস্টা হান্ডেলে শেয়ার করা প্ৰতিটি ছবিই উষ্ণতায় ভরা, যা কার্যত ঝড় তুলে দেয় তাঁর অনুরাগীদের মনে। রঙিন পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সেক্সি আন্দাজে মোহময়ী হয়ে উঠেছেন মোনালিসা। একের পর এক নিজের লাস্যময়ী অবতারের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর পুরুষ ভক্তদের মন পুড়িয়ে একেবারে ছারখার করে দেন মোনালিসা। তাঁর মসৃন শরীর দেখে নেশায় উন্মাদ হয়ে যায় তাঁর ভক্তরা।

স্লিভলেস সেক্সি কালো ব্লাউজের সাথে শাড়ি পরে নিজের সম্পূর্ণ লাস্যময়ী অবতারের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার প্রধান কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন মোনালিসা। তাঁর হাবভাবে রয়েছে আবেদনের ছোঁয়া। মোনালিসার ছবিগুলি এতটাই আকর্ষণীয় যে তা দেখে যে কোনও পুরুষের পোশাক ভিজতে বাধ্য। মোনালিসা নিজের লাস্যময়ী অবতারের ছবি শেয়ার করতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মোনালিসার নতুন লাস্যময়ী লুকস আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.