Monalisa: নতুন ধারাবাহিকে ডাইনি রূপে সৌন্দর্যের ঔজ্জ্বল্য ছড়িয়েছেন মোনালিসা, অভিনেত্রীর হটনেস দেখে যে কেউ কাতর হয়ে যেতে পারেন!

Monalisa
Monalisa

Monalisa: মোনালিসার আসন্ন ধারাবাহিক ‘শ্মশান চম্পা’-এ ডাইনি চরিত্রে অভিনয় করছেন তিনি, তবে ডাইনি বেশে অভিনেত্রীকে দেখে চোখ ফেরানোই দায়

 

হাইলাইটস:

  • মোনালিসার এই লুকটি তাঁর নতুন ধারাবাহিক শ্মশান চম্পার
  • এই অতিপ্রাকৃত ধারাবাহিকে অভিনেত্রী একজন ডাইনির ভূমিকায় অভিনয় করছেন
  • ২০শে আগস্ট থেকে উমং টিভিতে শুরু হতে চলেছে এই ধারাবাহিক

Monalisa: ভোজপুরি দিয়ে ক্যারিয়ার শুরু করা টিভি অভিনেত্রী মোনালিসা সবসময় দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসেন। ‘মাতা কি মহিমা’ নামে একটি সিরিয়ালে কাজ করছেন এই অভিনেত্রী এবং এর সাথেই অভিনেত্রীর নতুন শোটিও শীঘ্রই টিভিতে আসতে চলেছে, তবে এর সাথেই, ডাইনি চরিত্রে অভিনেত্রীর নতুন লুক সামনে এসেছে। তবে এটা মানতেই হবে যে এই ডাইনি সাজেও তাকে খুব সুন্দর দেখাচ্ছে। পবন সিংয়ের গানে ডাইনির মতো নাচছেন অভিনেত্রী। তো চলুন জেনে নেওয়া যাক ভিডিওটিতে বিশেষ কি রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

মোনালিসা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে একটি মেরুন রঙের পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রী নিজেকে গহনা দিয়ে সাজিয়েছেন এবং তার হাতে প্রচুর মেরুন রঙের চুড়ি দেখা গিয়েছে। অভিনেত্রীর চুল লম্বা এবং কোঁকড়ানো, যার কারণে তাকে ভীতিকর দেখাচ্ছে। ভিডিওতে, অভিনেত্রী পবন সিংয়ের গান আয় নাহিতে তার স্টাইল দেখাচ্ছেন এবং তার সৌন্দর্য দিয়ে ভক্তদের অবাক করে দিচ্ছেন।

We’re now on Telegram – Click to join

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই লুকটি অভিনেত্রীর নতুন সিরিয়াল ‘শ্মশান চম্পা’-এর (Shamshaan Champa)। এই অতিপ্রাকৃত ধারাবাহিকে অভিনেত্রী একজন ডাইনির ভূমিকায় অভিনয় করছেন, যে অন্যের জীবন নিয়ে নিজের ক্ষমতা ও বয়স বাড়ায়। ২০ আগস্ট থেকে উমং টিভিতে শুরু হতে যাচ্ছে এই সিরিয়াল। আপনিও যদি এই শোটি দেখতে চান, তাহলে সোম থেকে শনিবার রাত ৯টায় দেখতে পারেন। আমরা আপনাকে বলি যে মোনালিসা এর আগেও টেলিভিশনের পর্দায় এমন অতিপ্রাকৃত অনুষ্ঠান করেছেন। এই অভিনেত্রীকে দেখা গেছে নজর-নজর-২-এ, যেখানে তিনি বিনুনি দিয়ে ডাইনির চরিত্রে অভিনয় করেছেন। এই সিরিয়ালটিও দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছিল।

Read more:- লাল শাড়িতে লাস্যময়ী অবতারে নেটিজেনদের নজর কারলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, রইল ছবি

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.