Monalisa in Swimsuit: প্রিন্টেড মনোকিনিতে দৃশ্যমান বক্ষযুগল! মোনালিসার রূপের আগুনে ক্লিন বোল্ড ভক্তরা

Monalisa in Swimsuit
Monalisa in Swimsuit

Monalisa in Swimsuit: মোনালিসার আগুনে রূপের ঝলকানিতে পুড়ে গেছে অনুরাগীদের হৃদয়

 

হাইলাইটস:

  • অভিনয়ের পাশাপাশি এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা
  • অনুরাগীদের মন জয় করার কায়দা বেশ ভালোই জানা আছে অভিনেত্রীর
  • সম্প্রতি প্রিন্টেড মনোকিনি পরে নেটমাধ্যমে ছবি শেয়ার করেছেন মোনালিসা, রইল ছবি

Monalisa in Swimsuit: অভিনয়ের পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Monalisa)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আত্মপ্রকাশ করে এখন হিন্দি বিনোদন জগত কাঁপাচ্ছেন অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করে ফেলেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় এখন তাঁর আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। অনুরাগীদের মন জয় করার কায়দা বেশ ভালোই রপ্ত করেছেন মোনালিসা।

We’re now on WhatsApp – Click to join

মোনালিসা আসলে একজন বাঙালি কন্যে। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে খুব কম মানুষই তাঁকে চেনেন। মোনালিসা নামেই পরিচিতি পেয়েছেন তিনি। বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা কম-বেশি ওয়াকিবহাল, তারা নিশ্চয়ই মোনালিসাকে চিনবেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে কেরিয়ার শুরু করলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করে ফেলেছেন অভিনেত্রী। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে একাধিক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী।

We’re now on Telegram – Click to join

ইনস্টাগ্রামে মোনালিসার ৫.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। তাঁর প্রতিটি আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। মোনালিসাও তাদের একেবারেই নিরাশ করেন না। মাঝে মধ্যেই নিজের হট ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে নেটিজেনদের চমকে দেন তিনি। সম্প্রতি আবারও একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে শিরোনামে চলে এসেছেন মোনালিসা। সুইমসুটে বোল্ড অবতারে হাজির হয়েছেন তিনি। নীল প্রিন্টেড মনোকিনি পরে ধরা দিয়েছেন ডিভা। অভিনেত্রীর পোশাকের ফাঁকে গোপনাঙ্গের অধিকাংশই উন্মুক্ত। হালকা মেকআপ, খোলা চুলে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কিছু ধেউ তৈরী করা যাক’। মাঝেমধ্যেই সুইমসুটে হাজির হন মোনালিসা। আর তাঁর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই ভাইরাল হয়।

Read more:- লাল বডিকন ড্রেসে উষ্ণতা ছাড়ালেন অভিনেত্রী কেট শর্মা, ‘সেক্সি লেডি’র ভিডিও দেখে ঘায়েল নেটিজেনরা

প্রসঙ্গত, ফ্লিম জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছাড়াই পা রেখেছিলেন তিনি। তাই প্রথমে তাঁকে কেউই সুযোগ দিতে রাজি ছিল না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসকে সুযোগ দেয়। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি মিউজিক ভিডিও এবং সিনেমাতে মোনালিসার অভিনয় দর্শকদের মুগ্ধ করে। নিজের প্রতিভা দিয়ে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও তিনি পরিচিতি পেতে থাকেন।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.