Mimi Chakraborty: মিমির মায়াজালে মন্ত্রমুগ্ধ অনুরাগীরা, অভিনেত্রীর একলা অবসরযাপনের অ্যালবাম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখে নিন ছবিগুলি

Mimi Chakraborty: বর্তমানে টলিপাড়ার সুন্দরীদের তালিকায় একেবারেই প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

হাইলাইটস:

  • সম্প্রতি সোশাল মিডিয়ায় একগুচ্ছ ছবি দিয়ে তাপমাত্রার পারদ চড়িয়েছেন মিমি
  • অভিনেত্রীর পরনে ছিল সাদা শিফন শাড়ি আর তার সাথে রং মিলান্তি স্লিভলেস ব্লাউজ
  • যদি আপনিও মিমির এই লাস্যময়ী রূপ দেখতে চান, তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Mimi Chakraborty: মিমি চক্রবর্তীর সৌন্দর্য দেখে মুহূর্তেই প্রেমে পড়েন তাঁর ভক্তরা। বং-ডিভার স্টাইলিং এবং কিলার লুক যে কোনও মুহূর্তেই মুগ্ধ করে সকলকে। আর ঠিক এই কারণেই মিমিকে দেখে চোখ ফেরাতে পারেন না কেউই।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানে টলিপাড়ার যেসব সুন্দরীদের নিয়ে সব সময়েই চর্চা চলে, সেই তালিকায় একেবারেই প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর অসাধারণ ব্যক্তিত্ব এবং হটনেসের জন্য অনুরাগীদের কাছে ভারী প্রিয় তিনি। বিশেষ করে তিনি লাইমলাইটে থাকেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য।

শুধু পশ্চিমী বোল্ড পোশাকই নয়, তিনি নজর কাড়েন শাড়িতেও। এবারও তার অন্যথা ঘটেনি। সম্প্রতি সোশাল মিডিয়ায় একগুচ্ছ ছবি দিয়ে তাপমাত্রার পারদ চড়িয়েছেন মিমি। তাঁর পরনে সাদা শিফন শাড়ি আর তার সাথে রং মিলান্তি স্লিভলেস ব্লাউজ। তাঁর সুন্দর খোলা চুল কাঁধ বেয়ে এলিয়ে দিয়েছেন। অভিনেত্রীর চোখেমুখে যেন আবেদন ঝরে পড়ছে। একলা অবসরযাপনের ছবি শেয়ার করে মোহময়ী মিমি সোশাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন।

সদ্য রাজনীতি থেকে বিদায় নিয়ে আদ্যোপান্ত ফিল্মি কেরিয়ারে মন দিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর তারপর থেকেই নিজের বোল্ড ফটোশুটের মাধ্যমে হইচই ফেলে দিচ্ছেন। আর ফের একবার শাড়িতেই ম্যাজিক দেখালেন মিমি চক্রবর্তী। যে ছবি দেখে কাত হয়েছেন অভিনেত্রীর ভক্তরা।

সম্প্রতি দোলে কলকাতা ছেড়ে বৃন্দাবনে গিয়েছিলেন টলি অভিনেত্রী। হাতে এখন একাধিক কাজও রয়েছে। আলাপ ছবির রিলিজের অপেক্ষায়। ওদিকে বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘তুফান’ ছবিতে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.