Madhumita Sarcar: ফের সেক্সি লুকে ধরা দিলেন টলি অভিনেত্রী মধুমিতা, সেক্সি ব্রালেটে উষ্ণতা বাড়ালেন সোশ্যাল মিডিয়ার

Madhumita Sarcar: ফের সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে হাজির হলেন অভিনেত্রী মধুমিতা সরকার

 

হাইলাইটস:

  •  মধুমিতার আকর্ষণীয় ফিগারে মত্ত নেটিজেনরা
  •  সেক্সি ব্রালেট পরে ফটোশ্যুট করে তিনি এখন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে
  •  অভিনেত্রীর সেক্সি ছবিগুলি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Madhumita Sarcar: টলি অভিনেত্রী মধুমিতা সরকার নামটির সাথে জড়িয়ে রয়েছে আকর্ষণীয় ফিগার এবং মারকাটারি সৌন্দর্য। বরাবর এভাবেই ছোটপর্দার পাখি ভক্তদের মন জয় করেন। নিজের হট লুক এবং বোল্ড ফ্যাশন সেন্সের জন্যই টলিউডে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। তবে তাঁর অভিনয়ও এক কথায় ফাটাফাটি।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি সেক্সি কালো ব্রালেট ও স্কার্ট পরে ফটোশ্যুট করে আবারও সকলকে তাক লাগিয়ে দিয়েছেন মধুমিতা। তাঁর বোল্ড লুক ও কিলার এক্সপ্রেশন ভক্তদের রাতের ঘুম উড়িয়েছে। অভিনেত্রীর হটনেসের আগুনে পুড়ে ছাড়খার তাঁর হাজারো অনুরাগীর হৃদয়। মধুমিতার এক একটি পোজ ছিল মারকাটারি। সেই সঙ্গে অভিনেত্রীর মসৃণ সুন্দর চেহারা হাজার হাজার পুরুষের হৃদয়কে কাহিল করতে কাফি।

তবে আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু ছিল দৃশ্যমান অভিনেত্রীর উন্মুক্ত বক্ষবিভাজিকা। একেবারে সেক্সি অবতারে মধুমিতার এই ছবিগুলি ইতিমধ্যেই আগুন লাগিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেত্রীর নতুন অবতার থেকে যেন চোখ সরাতে পারছেন না তাঁর অনুগামীরা। তাঁর এই আবেদন ভরা চোখের চাউনিতেই মত্ত নেটদুনিয়া।

সেক্সি কালো ব্রালেটে মধুমিতাকে দেখাচ্ছিল দুর্দান্ত। তবে প্রশংসা পেয়েছে তাঁর কিলার এক্সপ্রেশন। তাঁর পোজ দেওয়ার ধরণ দেখে কার্যত পাগল হয়ে গেছে তাঁর ভক্তরা। অভিনেত্রীর পোশাকটিও ছিল নজরকাড়া। প্রকৃত ফ্যাশনিস্তারা যে এইরকমই ড্রেস বেছে নেবেন, তা তো খুবই স্বাভাবিক। মধুমিতা সরকারের নতুন সেক্সি অবতার দেখে নেটিজেনদের একাংশ নেশায় বুঁদ হয়েছেন। তাঁর মসৃন শরীরী আবেদনের ছোঁয়ায় উত্তাপ বাড়ছে নেটপাড়াতেও। মধুমিতার নতুন সেক্সি অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না….

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.