Madhumita Sarcar: বোল্ড লুকে ধরা দিলেন মধুমিতা, ডিপ নেক ড্রেসে উষ্ণতা বাড়ালেন সোশ্যাল মিডিয়ার

Madhumita Sarcar: ফের সোশ্যাল মিডিয়া মাতালেন মধুমিতা

 

হাইলাইটস:

  • মধুমিতার আকর্ষণীয় ফিগারে মত্ত নেটপাড়া
  • বডিফিট সেক্সি ড্রেসে ফটোশ্যুট করে তিনি এখন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে
  • তাঁর পুরো লুকটির বিষয়ে বিস্তারিত জেনে নিন

Madhumita Sarcar: মধুমিতা সরকার নামটির সাথে জড়িয়ে আছে আকর্ষণীয় ফিগার এবং মারকাটারি সৌন্দর্য। এভাবেই ছোটপর্দার পাখি ভক্তদের মন জয় করেন বারবারই। তাঁর হট লুক এবং বোল্ড ফ্যাশন সেন্সের জন্যই টলিউডে তাঁর ব্যাপক জনপ্রিয়তা। তবে তিনি অভিনয়ও করেন ফাটাফাটি।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি একটি বডিফিট সেক্সি ড্রেসে ফটোশ্যুট করে আবারও সকলকে তাক লাগিয়ে দিয়েছেন মধুমিতা। তাঁর বোল্ড লুক ও কিলার এক্সপ্রেশনে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তাঁর হটনেসের আগুনে পুড়ে ছাড়খার অনুরাগীদের হৃদয়। তাঁর এক একটি পোজ ছিল ছিল মারকাটারি। সেই সঙ্গে তাঁর মসৃণ সুন্দর চেহারা দিয়ে হাজার হাজার পুরুষ হৃদয়কে কাহিল করতেও তিনি একটাই একশো।

তবে বিশেষ করে নজর কেড়েছে দৃশ্যমান অভিনেত্রীর উন্মুক্ত বক্ষবিভাজিকা। একেবারে সেক্সি অবতারে মধুমিতার এই ছবিগুলি উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর নতুন অবতার থেকে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। তাঁর এই আবেদন ভরা চোখের চাউনিতেই মত্ত নেটপাড়া।

কালো রঙের বডিফিট সেক্সি ড্রেসে মধুমিতা দুর্দান্ত দেখাচ্ছিল। তবে প্রশংসনীয় তাঁর কিলার এক্সপ্রেশন। ফুল নিয়ে তাঁর পোজ দেওয়ার ধরণ দেখে পাগল হয়ে গেছেন তাঁর ভক্তরা। তাঁর ড্রেসটিও ছিল নজরকাড়া। প্রকৃত ফ্যাশনিস্তারা এইরকমই ড্রেস বেছে নেবেন এটাই তো স্বাভাবিক। মধুমিতা সরকারের নতুন সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন নেটিজেনদের একাংশ। তাঁর শরীরী আবেদনের ছোঁয়ায় উষ্ণতা বাড়ছে নেটপাড়াতেও। মধুমিতার নতুন সেক্সি লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না….

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.