Kate Sharma Sexy Video: সেক্সি ব্রালেট টপে উন্মুক্ত বক্ষযুগল! অভিনেত্রী কেট শর্মার পোশাক বদলের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Kate Sharma Sexy Video: সেক্সি পোশাকে সমাজ মাধ্যমে মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • সেক্সি ব্রালেট টপ পরে বোল্ড অবতারে হাজির হয়েছেন অভিনেত্রী কেট শর্মা
  • কেটের নতুন সেক্সি লুকস এখন সোশ্যাল মিডিয়ার শিরোনামে
  • কেটের এই নতুন সেক্সি ভিডিওটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Video: ফের একবার ইনস্টাগ্রামের উত্তাপ বাড়িয়েছেন অভিনেত্রী কেট শর্মা। নিয়মিত নিজের বোল্ড ফটোশুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়ান কেট। কেটের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একবার নজর দিলেই দেখা যাবে সম্প্রতি একটি সাদা রঙের সিকুয়েন্স ব্রালেট টপ আর প্রিন্টেড স্কার্ট পরে ভিডিও পোস্ট করেছেন কেট। তাতে স্পষ্ট দৃশ্যমান তাঁর উন্মুক্ত বক্ষযুগল। কেটের এই সেক্সি ভিডিও সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াচ্ছে। অভিনেত্রীর এই সেক্সি ভিডিও থেকে চোখ সরাতে পারছেন না নেটাগরিকরা।

We’re now on WhatsApp – Click to join

হট এন্ড বোল্ড কেটের রসালো শরীরের নেশায় বুঁদ হয়েছেন তাঁর ভক্তরা। অভিনেত্রীর শরীরী আগুনে গোলে গেছে হাজারো পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় কেট নতুন ভিডিও শেয়ার করতেই এককথায় ফ্ল্যাট নেটিজ়েনরা। একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা।

নিজের পোশাক বদলের ভিডিও শেয়ার করেছেন কেট। সেখানে তিনি সাদা রঙের সিকুয়েন্স ব্রালেট টপের সাথে প্রিন্টেড স্কার্ট পরেছেন। পায়ে পরেছেন সাদা হিলস। খোলা চুলে সেক্সি পোজে ঝড় তুলেছেন অভিনেত্রী কেট শর্মা। কেটের এই সেক্সি ড্রেস তাঁর ফিগারকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। তাঁর অবভাবে রয়েছে যেন আবেদনের ছোঁয়া। কেটের উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের। লুকসটি সম্পূর্ণ করতে সাদা রঙের লেদার জ্যাকেট পড়েছিলেন অভিনেত্রী। গলায় হালকা অলংকারও ছিল তাঁর, যা কেটের এই বোল্ড লুকসকে আরও আকর্ষণীয় করে তুলেছে। সাথে একটি নামি ব্রান্ডের ব্যাগও নিয়েছিলেন অভিনেত্রী। কেটের এই নতুন লুকসটি কেমন লাগলো আপনার? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.