Kate Sharma Sexy Video: স্লিভলেস ব্লাউজের সাথে শাড়ি, উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ‘গুলাবী শাড়ি’ পরে নজর কেড়েছেন অভিনেত্রী কেট শর্মা

Kate Sharma Sexy Video: লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী কেট শর্মা

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির সাথে যুক্ত অভিনেত্রী কেট শর্মা এখন সোশ্যাল মিডিয়ায় ‘হট টপিক’
  • পিঙ্ক শাড়িতে তাঁর নতুন সেক্সি ভিডিও উত্তাপ ছড়াচ্ছে নেট পাড়ায়
  • যদি আপনিও কেটের সেই সেক্সি ভিডিও দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Video: টেলিভিশন ও হিন্দি ছবির চেনা মুখ অভিনেত্রী কেট শর্মা। এখন সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। অভিনেত্রীর ইনস্টা হ্যান্ডলে একবার উঁকি দিলেই দেখা যাবে তিনি ঠিক কতটা জনপ্রিয় এবং ভক্তদের জন্য তিনি ঠিক কতটা সেক্সি অ্যান্ড বোল্ড অবতার ধারণ করেন। সম্প্রতি স্লিভলেস ব্লাউজের সাথে গোলাপী শাড়ি পরে ভিডিও পোস্ট করেছেন কেট। তাতে সম্পূর্ণ দৃশ্যমান কেটের উন্মুক্ত বক্ষযুগল। কেটের এই লাস্যময়ী অবতারের ভিডিও উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের ভিডিও থেকে যেন চোখ সরছে তাঁর অনুরাগীরা।

We’re now on WhatsApp – Click to join

লস্যময়ী কেট শর্মার মসৃণ শরীরী নেশায় বুঁদ হয়েছেন নেটিজেনরাও। তাঁর রূপের আগুনে গোলে গেছে হাজারো পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নতুন ভিডিও শেয়ার করতেই এককথায় ফ্ল্যাট নেটপাড়ার বাসিন্দারা। একেবারে হট অ্যান্ড সেক্সি কায়দায় সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন কেট শর্মা। সেক্সি পোজে ঝড় তুলেছেন তাঁর ফ্যানেদের মনে।

রইল ভিডিও…

সেক্সি স্লীভলেস ব্লাউজ পরে একেবারে আবেদনমূলক ড্যান্স করেছেন অভিনেত্রী কেট শর্মা। ভিডিওতে উন্মুক্ত তাঁর রসালো বক্ষযুগল। কেটের রসালো শরীর দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের। তাঁর পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে প্রতিক্রিয়ায়। কেটের এই নতুন লাস্যময়ী অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

 

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।(280)

Leave a Reply

Your email address will not be published.