Kate Sharma Sexy Video: সেক্সি পোশাকে সীমা ছাড়ালেন কেট, অভিনেত্রীর নতুন রূপ দেখেই নেটিজেনদের কী করি কী করি অবস্থা!

Kate Sharma Sexy Video: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন সেক্সি লুকে হাজির হয়েছেন কেট শর্মা

 

হাইলাইটস:

  • হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির এক পরিচিত মুখ হলেন কেট শর্মা
  • তবে অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয় কেট
  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেক্সি লুকে হাজির হয়েছেন অভিনেত্রী

Kate Sharma Sexy Video: হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ হলেন অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশি জনপ্রিয়। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে কাজ করতে দেখা গিয়েছে এই বোল্ড অভিনেত্রীকে। তবে তাঁর অভিনয় দর্শকদের তেমন ভাবে আকৃষ্ট করতে পারেনি।

We’re now on WhatsApp – Click to join

তবে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই পরিচিত রয়েছে অভিনেত্রী কেট শর্মার। সম্প্রতি অভিনেত্রীর একটি সেক্সি লুক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। অভিনেত্রীর এই লুক দেখে রীতিমতো পোশাক ভিজছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকেন কেট শর্মা। প্রায়শই নিজের মারকাটারি চেহারার নানারকম লুকস ক্যামেরাবন্দি করে ভক্তদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হন তাঁর ভক্তগণ। অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়ায় কেট কতটা জনপ্রিয় তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্টে জনগণের প্রতিক্রিয়া দেখলে বোঝা যায়। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি ফিগারে এক সেক্সি লুক নিয়ে। যা দেখে রীতিমতো ঝড় উঠেছে তাঁর ভক্তদের মনে।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি নতুন লুক। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে সাদা রঙের সরু ফিরের সেক্সি ড্রেস। অভিনেত্রী কেট শর্মার এই নতুন লুক সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে। নেটের ডিপনেট ড্রেস পরা কেট শর্মার উন্মুক্ত বক্ষ বিভাজিকা নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে। তার সাথে দেখা গেছে তাঁর মসৃন থাই। কেটের এই লুক দেখে চোখ সরছে না নেটিজেনদের। এবারে বেশ বোল্ড লুকে দেখা গেছে অভিনেত্রী কেট শর্মাকে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কেট শর্মার ছবি কিংবা ভিডিও শেয়ার করা মানেই সেখানে তাঁর অনুরাগীদের সমাগম চোখে পরবে। আর এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবি ও ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা চোখ ধাঁধিয়ে দিচ্ছে সকলের। ভিডিও দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরাও। কেটের ওই ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে উপচে পড়া ভিড় দেখা গেছে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.