Janhvi Kapoor: মুক্তোয় মোড়া শাড়িতে হাজির হয়েছেন জাহ্নবী কাপুর, অভিনেত্রীর চমৎকার লুক দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

Janhvi Kapoor
Janhvi Kapoor

Janhvi Kapoor: মারমেইড লুক শাড়িতে জাহ্নবীকে দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা

হাইলাইটস:

  • নতুন প্রজন্মের উঠতি সুপারস্টার হলেন জাহ্নবী কাপুর
  • মারমেইড লুক শাড়িতে জাহ্নবীকে হৃদয় গলে যাবে
  • মুক্তোর শাড়ি পরে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী

Janhvi Kapoor: বলিউডে নিজের অভিনয় দক্ষতা দেখানোর পর, জাহ্নবী কাপুর এখন দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। জুনিয়র এনটিআর-এর সঙ্গে তাঁর ছবি দেবরা ২৭শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে। যার জন্য এখন প্রচারে ব্যস্ত অভিনেত্রী। আর এরই মধ্যে অভিনেত্রীর চমৎকার একটি অবতারও সামনে এসেছে।

We’re now on WhatsApp – Click to join

এবার বলি ডিভাকে সাদা মুক্তো দিয়ে মোড়ানো একটি শাড়ি পরে চেন্নাইয়ে দেখা গিয়েছে এবং নিজের সৌন্দর্যের জাদুতে সকলকে মুগ্ধ করেছেন। তিনি সমুদ্রের থিম থেকে অনুপ্রাণিত এই শাড়ির লুক (Janhvi Kapoor Stunning Look In Sea Inspired Pearl Saree) দেখে নজর ফেরানোই দায়! মুক্তোতে মোড়ানো এই স্টাইলে জাহ্নবীকে দেখে আপনিও তার প্রশংসা না করে থাকতে পারবেন না।

জাহ্নবীর সমুদ্র-অনুপ্রাণিত মারমেইড লুক শাড়ি তার মেথড ড্রেসিং গেমকে আরও একধাপ উঁচুতে নিয়ে গেছে। নিজের আসন্ন ছবিতে তাঁর চরিত্রের কথা মাথায় রেখে তিনি গৌরব গুপ্তের কাস্টম মেড হাফ শাড়ি পরেছিলেন। যেটিতে এমব্রয়ডারি ও সুতার কাজ দিয়ে সুন্দর রূপ দেওয়া হয়েছে। এর উপর সাদা মুক্তো এই শাড়িতে অনেক উজ্জ্বলতা যোগ করছে এবং অভিনেত্রীও খুব সুন্দরভাবে শাড়িটি স্টাইলও করেছিলেন।

We’re now on Telegram – Click to join

এই শাড়িটি ফর্ম-ফিটিং করা ছিল এবং এটিতে প্লিট তৈরি করতে কোনও ঝামেলাও নেই। শাড়িটি একটি ফিশকাট স্কার্টের মতো পরেছিলেন জাহ্নবী। এটি পোশাকের কমনীয়তা বাড়ালেও, স্লিভলেস ব্লাউজটিও দেখার মতো ছিল। যেটিতে একটি গভীর নেকলাইন রয়েছে, তাই এটিকে ছোট-বড় মুক্তোর সাথে ভারী লুক দেওয়া হয়েছে। সেই সঙ্গে শাড়ির নিচের অংশে ওয়েভি স্টাইলে ভারী মুক্তোর কাজ করা হয়েছে।

সেলিব্রিটি স্টাইলিস্ট অ্যামি প্যাটেল অভিনেত্রীর এই লুকটি স্টাইল করেছেন। জেট জেমস লেবেল কানের দুল জাহ্নবীর এই লুকে আরও ক্ল্যাসি টাচ দিয়েছে। এর সাথে তিনি একটি আংটি পরেছিলেন। এছাড়া অভিনেত্রী অতিরিক্ত কিছু করেননি।

Read more:- ৫০ সেকেন্ডের বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক ৫ কোটি টাকা, জানেন কি অভিনেত্রী নয়নতারা কত কোটির মালিক?

এবার জাহ্নবীর চুল ও মেকআপ নিয়ে কথা বলা যাক। মেকআপ আর্টিস্ট সাভলিন কৌর মানচন্দা এবং হেয়ার স্টাইলিস্ট মার্স পেদ্রোজো অভিনেত্রীকে সাজিয়েছেন। জাহ্নবীকে গোলাপী ঝলমলে আই শ্যাডো, গ্লোস্যি ঠোঁট, ব্লাসড চিকস এবং কপালে একটি স্টোনের বিন্দি ছিল এবং সে তার চুলের অর্ধেক পিন করে বাকিটা খুলে রেখেছিল। তাই ‘থাংগাম গার্ল’ জাহ্নবীকে মাথা থেকে পা পর্যন্ত একেবারে চমৎকার দেখাচ্ছিল।

বিনোদন এবং সোশ্যাল মিডিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.