Avneet Kaur Sexy Photos: সেক্সি বডিকন ড্রেসে সুপারহট অবনীত কৌর! ভ্যালেন্টাইনস সপ্তাহে তাঁর এই বোল্ড লুকসে মজেছে নেটপাড়া

Avneet Kaur Sexy Photos: বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্যাশনিস্তাদের মধ্যে অন্যতম হলেন অবনীত কৌর

হাইলাইটস:

  • নিজের ফ্যাশন সেন্সের জন্য বি-টাউনে অতি পরিচিত মুখ হলেন অবনীত কৌর
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় এই অভিনেত্রী
  • সম্প্রতি অবনীত তাঁর নতুন বোল্ড লুকসে নেটপাড়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

Avneet Kaur Sexy Photos: হিন্দি ধারাবাহিক এবং সোশ্যাল মিডিয়ার একজন পরিচিত মুখ হলেন অবনীত কৌর। মূলত ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও এখন তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি বলিউডেও ডেবিউ করেছেন নওজুউদ্দিন সিদ্দিকীর বিপরীতে।

উল্লেখ্য, অতি অল্প বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। অনেক ছোট বয়স থেকেই তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন। ২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই তিনি প্রথম টেলিভিশন জগতে রাখেন। তারপর তাঁর হাতেখড়ি হয় অভিনয়ের জগতে। তবে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানে বি-টাউনের তরুণ সাহসী মনোভাবের অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অবনীত কৌর। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ তিনি। ইনস্টাগ্রামে অবনীতের ফলোয়ার্স প্রায় ৩২.৬ মিলিয়ন। যা বড় বড় বলিউড তারকাদের পিছনে ফেলে দিয়েছে। তিনি নিত্যদিনই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তাঁর বোল্ড ফটোশুটের জন্য। সম্প্রতি এমনই এক ফটোশুট করে তিনি আবারও সোশ্যাল মিডিয়ার লাইম লাইট কেড়েছেন। নেটমাধ্যমে ভাইরাল তাঁর বোল্ড ফটোশুটের ছবিগুলি।

ছবিতে দেখা যাচ্ছে, অবনীত একটি লাল রঙের সেক্সি বডিকন ড্রেস পড়েছেন। দেখে বোঝাই যাচ্ছে, এটি ভ্যালেন্টাইনস ডে’র জন্যই স্পেশাল ফটোশুট। তাই ভালোবাসার রঙ লালকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। ছবিতে দুই রকম পোশাকেই দেখা গেছে তাঁকে। একটি ফুল স্লিভ বডিকন ড্রেস এবং অপরটি স্লিভলেস বডিকন ড্রেস। সেই ছবিগুলি দেখা যাচ্ছে তাঁর খোলা পিঠ। আর এই পিঠেই জ্বলজ্বল করছে একটি ট্যাটুও। এই ড্রেসটিতে বিশেষ করে কমপ্লিমেন্ট পেয়েছিল তাঁর সেক্সি ফিগার। অবনীতের হাবভাবেও ছিল আবেদনের পূর্ণ ছোঁয়া। তবে বিশেষ করে নজর কেড়েছে তাঁর কিলার পোজ। তাঁর এই সেক্সি অবতার থেকে যেন চোখই সরাতে পারছেন না নেটপাড়ার বাসিন্দারা। অভিনেত্রীর এই বোল্ড আন্দাজে উষ্ণতার ঝড় উঠেছে তাঁর অনুগামীদের মনেও। অবনিতের এই নতুন বোল্ড লুকসটি আপনার কেমন লাগল.. কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.