Avneet Kaur Sexy Photos: নিজের রূপের জাদুতে ভক্তদের মোহিত করলেন অবনীত কৌর! ছবিগুলি দেখে নিন

Avneet Kaur Sexy Photos: এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ফ্যাশনিস্তাদের মধ্যে একজন হলেন অবনীত কৌর

হাইলাইটস:

  • নিজের ফ্যাশন সেন্সের জন্য বি-টাউনে বেশ পরিচিতি রয়েছে অবনীত কৌরের
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী
  • সম্প্রতি অবনীত তাঁর নতুন লুকসের মাধ্যমে ভক্তদের মোহিত করেছেন

Avneet Kaur Sexy Photos: হিন্দি ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার একজন মুখ হলেন অবনীত কৌর। মূলত ছোট পর্দা দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন অবনীত। তবে বর্তমানে তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি অবনীত নওজুউদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করে বলিউডেও ডেবিউ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

খুব অল্প বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অবনীত কৌর। অনেক ছোট থেকেই তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে নিজের বানিয়ে নিয়েছেন। ২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই তিনি প্রথম টেলিভিশন জগতে পা রাখেন। তারপরই অবনীতের অভিনয় জগতে হাতেখড়ি হয়। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

এই মুহূর্তে বি-টাউনের তরুণ সাহসী মনোভাবের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অবনীত কৌর। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ৩২.৪ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। যা তাবড় তাবড় বলিউড তারকাদের পিছনে ফেলে দিয়েছে। নিজের বোল্ড ফটোশুটের জন্য নিত্যদিনই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তিনি। সম্প্রতি এমনই এক ফটোশুট করে আবারও সোশ্যাল মিডিয়ার লাইম লাইট কেড়েছেন অবনীত। নেটমাধ্যমে ভাইরাল তাঁর নতুন ফটোশুটের ছবিগুলি।

ছবিতে দেখা যাচ্ছে, অবনীত একটি সাদা রঙের অফ শোল্ডার ফ্লোরাল ড্রেস পড়েছেন। সেখানে দেখা যাচ্ছে তাঁর খোলা বুক আর সেই সঙ্গে তাঁর মসৃন থাই। আর জ্বলজ্বল করছে হাতের একটি ট্যাটুও। এই ড্রেসটিতে বিশেষ করে কমপ্লিমেন্ট পেয়েছিল অভিনেত্রীর সেক্সি ফিগার। তাঁর হাবভাবেও ছিল আবেদনের পূর্ণ ছোঁয়া। তবে বিশেষ করে নজর কেড়েছে অবনীতের কিলার পোজ। তাঁর এই রূপ দেখে যেন চোখই সরাতে পারছেন না নেটপাড়ার বাসিন্দারা। অভিনেত্রীর এই বোল্ড আন্দাজ দেখে উষ্ণতার ঝড় উঠেছে তাঁর অনুরাগীদের মনেও। অবনিতের এই নতুন লুকসটি আপনার কেমন লাগল.. আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.