Know What To Wear To A Fashion Show: ফ্যাশন শোতে কী পরবেন তা জানুন

Know What To Wear To A Fashion Show: ফ্যাশন শোতে কী পরবেন?

হাইলাইটস:

  • স্টেটমেন্ট পিস নিয়ে পরীক্ষা করুন
  • অপ্রত্যাশিত সিলুয়েট বেছে নিন
  • বিস্তারিত মনোযোগ দিন

Know What To Wear To A Fashion Show: একটি ফ্যাশন শোতে যোগদান আধুনিক দিনের প্রবণতাগুলিকে দেখার বিষয়ে খুব বেশি কিছু নয়; এটি আপনার অনন্য ফ্যাশন প্রদর্শন এবং একটি ঘোষণা করার একটি সম্ভাবনা। আপনি একটি হাই-প্রোফাইল রানওয়ে অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বা কাছাকাছি স্টাইল ডিসপ্লে, ইম্প্রেস করার জন্য ড্রেসিং মৌলিক। এখানে একটি স্টাইল ডিসপ্লেতে কী রাখতে হবে তার কিছু টিপস রয়েছে:

১. স্টেটমেন্ট পিস নিয়ে পরীক্ষা করুন:

একটি ফ্যাশন শো আপনার ব্যক্তিত্ব এবং ব্যক্তিগত ফ্যাশন প্রতিফলিত বিবৃতি অংশ সঙ্গে পরীক্ষা করার জন্য একটি আদর্শ ইভেন্ট। একটি স্মরণীয় প্রভাব তৈরি করতে আপনার পোশাকে শক্তিশালী প্রিন্ট, রঙিন শেড বা পছন্দসই টেক্সচার অন্তর্ভুক্ত করার কথা বিবেচনা করুন। এটি একটি সিকুইন্ড ব্লেজার, একটি নকল পশম কোট, বা ঘোষণার কানের দুল, আপনার পোশাকের বিকল্পগুলির মাধ্যমে আপনার ব্যক্তিত্বকে উজ্জ্বল হতে দিতে ভয় পাবেন না।

২. মিক্স এবং ম্যাচ প্যাটার্ন:

আপনার পোশাকে দৃশ্যমান শখ এবং আকার যোগ করার জন্য নিদর্শনগুলি মিশ্রিত করা এবং মেলানো একটি দুর্দান্ত পদ্ধতি। একটি গতিশীল এবং আকর্ষণীয় চেহারা তৈরি করতে স্ট্রাইপ এবং ফ্লোরাল বা পোলকা ডট এবং অ্যানিম্যাল প্রিন্টগুলি যুক্ত বৈপরীত্য প্রিন্টগুলির সাথে পরীক্ষা করুন৷

৩. টেক্সচার:

টেক্সচার আপনার পোশাকে গভীরতা এবং সমৃদ্ধি যোগ করতে পারে, ক্রমবর্ধমান দৃশ্যমান চক্রান্ত এবং স্পর্শকাতর আবেদন। একটি বিলাসবহুল পরিচিতি ফিচার করার জন্য আপনার সংমিশ্রণে মখমল, সিল্ক বা চামড়া সহ টেক্সচার্ড কাপড় অন্তর্ভুক্ত করুন। বাড়তি আগ্রহ এবং পরিমাপের জন্য, নির্দিষ্ট টেক্সচারের লেয়ারিং বিবেচনা করুন, যার মধ্যে একটি মসৃণ সাটিন স্কার্ট বা সিল্কের ব্লাউজের সাথে একটি নকল পশমযুক্ত সোয়েটার যুক্ত করা অন্তর্ভুক্ত।

৪. আলিঙ্গন বিবৃতি আনুষাঙ্গিক:

আনুষাঙ্গিক আপনার শৈলী উন্নত, প্রদর্শন চেহারা এবং একটি ভয়ঙ্কর ঘোষণা করতে একটি উপযুক্ত পদ্ধতি। এটি একটি ঘোষণার নেকলেস, বড় আকারের শেড, বা একটি ব্যাগ একটি শক্তিশালী টেক-হোল্ড, আনুষাঙ্গিক এমনকি সহজ সাজসরঞ্জাম ব্যক্তিত্ব এবং যোগ্যতা যোগ করতে পারে। একটি অনন্য এবং লোভনীয় এনসেম্বল তৈরি করতে নির্দিষ্ট জিনিসপত্র একত্রিত এবং মাপসই করতে ভয় পাবেন না।

৫. অপ্রত্যাশিত সিলুয়েট বেছে নিন:

আপনার স্বাচ্ছন্দ্য অঞ্চল থেকে বেরিয়ে আসা এবং আশ্চর্যজনক সিলুয়েটগুলি বেছে নেওয়া অবিলম্বে আপনার স্টাইল শো চেহারাকে উন্নত করতে পারে। অপ্রতিসম হেমলাইন, অতিরঞ্জিত অনুপাত বা অপ্রচলিত কাট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার কথা বিবেচনা করুন একটি স্টাইল-আগে এবং স্মরণীয় পোশাক তৈরি করতে।

We’re now on WhatsApp- Click to join

৬. গাঢ় রঙ:

গাঢ় রঙ আলিঙ্গন একটি স্টাইল শোতে মুখোমুখি হওয়ার জন্য একটি নিশ্চিত পদ্ধতি। এটি একটি রঙিন বেগুনি পোষাক, একটি শক্তিশালী হলুদ কোট, বা একটি প্লেসিং কোবাল্ট নীল জাম্পস্যুট হোক না কেন, রঙ থেকে দূরে টেনে নেবেন না। গাঢ় রঙ আপনার পোশাকে শক্তি এবং উচ্ছ্বাস যোগ করতে পারে, আপনি যেখানেই যান না কেন আপনাকে আগ্রহের মাঝামাঝি করে তোলে।

৭. বিস্তারিত মনোযোগ দিন:

একটি উচ্চাভিলাষী শৈলী ঘোষণা তৈরি করার ক্ষেত্রে উপাদানের প্রতি মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। গিল্ডিং, হার্ডওয়্যার এবং সেলাই সহ সামান্য তথ্যের কাছাকাছি সুদ প্রদান করুন, নিশ্চিত করুন যে আপনার পোশাকটি পালিশ করা এবং সম্মিলিতভাবে স্থাপন করা হয়েছে। আপনার চেহারাতে আগ্রহ এবং চক্রান্ত যোগ করার জন্য, ঝালর, সূচিকর্ম বা পুঁতির সাথে আকস্মিক তথ্য যোগ করার কথা বিবেচনা করুন।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.