Avneet Kaur Sexy Look: ফের লাস্যময়ী অবতারে ধরা দিলেন অবনীত কৌর, তাঁর নতুন অবতার দেখে মন গলেছে নেটিজেনদের

Avneet Kaur Sexy Look: অবনীত কৌরের লাস্যময়ী লুক প্রকাশ্যে আসতেই উত্তাল নেটপাড়া

 

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন দুনিয়ার একজন পরিচিত মুখ হল অবনীত কৌর
  • অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী
  • সম্প্রতি নিজের নজরকাড়া লুকসের মাধ্যমে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন অবনীত

Avneet Kaur Sexy Look: বলি ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি। অনেক ছোট বয়স থেকেই তাঁর অভিনয় জগতের সাথে যোগাযোগ রয়েছে। ২০১০ সালে টেলিভিশন জগতে আসেন অবনীত। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু হয়েছিল তার পথচলা। তারপরেই অভিনয় জগতে পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর অবনীতকে আর পিছন ফিরে তাকাতে হয়নি

We’re now on WhatsApp – Click to join

বর্তমানের তরুণ সাহসী বলি অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৩২.৮ মিলিয়ন। অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুটেও অংশগ্রহণ করতে দেখা যায় অবনীতকে। সম্প্রতি অবনীত নিজের লাস্যময়ী লুকের মাধ্যমে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে একটি স্লিকের শাড়ি এবং তার সাথে মানানসই স্লিভলেস সিকুয়েন্স ব্লাউজ পরে ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিয়েছেন অভিনেত্রী। তার হাবেভাবে ছিল যেন আবেদনের ছোঁয়া। সম্প্রতি নিজের সেই ফটোশুটের কিছু উষ্ণ ঝলক ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন অবনীত। অবনীতের ব্যাকলেস ব্লাউজে খোলা পিঠ থেকে ফিদা হয়েছেন তাঁর ভক্তরা। অবনীতের এই সেক্সি রূপ দেখে তাঁর অনুরাগীদের মনে উষ্ণতার ঝড় উঠেছে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.